শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

এমপি শাম্মীর মুক্তির দাবীতে পুটিজুরী বাজারে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ

  • আপডেট টাইম বুধবার, ২২ জানুয়ারী, ২০১৪
  • ৪০৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও হবিগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক এমপি শাম্মী আক্তারের মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও পথ সভা করেছেন বাহুবল উপজেলা ২নং পুটিজুরী ইউনিয়ন ১৮ দলীয় জোটের নেতৃবৃন্দ। গতকাল বিকালে হবিগঞ্জ জেলা ছাত্রদলের অন্যতম সদস্য খন্দকার খুর্শেদ আলম সুজনের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি বের হয়ে বাজার প্রদক্ষিণ শেষে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে এক পথ সভায় মিলিত হয়।
ইউনিয়ন ১৮ দলীয় জোট সংগ্রাম কমিটির আহ্বায়ক ডাঃ মোশাহিদ হোসেন ফুল মিয়ার সভাপতিত্বে ও ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক শাহরুনের পরিচালনায় অনুষ্ঠিত পথ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও হবিগঞ্জ জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাবেক এমপি আলহাজ্ব শেখ সুজাত মিয়া।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাহুবল উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আবরু মিয়া, পুটিজুরী ইউনিয়ন যুবদল সভাপতি খন্দকার আমজাদ হোসেন হারিছ, পুটিজুরী শরৎ চন্দ্র উচ্চ বিদ্যালয়ের নব-নির্বাচিত ম্যানেজিং কমিটির সভাপতি ও বিএনপি নেতা মশ্বব আলী, বাহুবল উপজেলা শ্রমিকদলের সাংগঠনিক সম্পাদক আজাদ আখঞ্জি, ফুল মিয়া, আলমগীর, মোঃ আব্দুল্লাহ, মিরপুর ডিগ্রী কলেজ ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আক্তার হোসেন প্রমূখ।
এতে উপস্থিত ছিলেন শাহজাহান, তৌফিক, তোহিদ, জুনেদ, রনি, মাসুম, কামরুল, শিপন, ইলিয়াছ, মঞ্জুর, সুমন প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে শেখ সুজাত মিয়া বলেন, আওয়ামীলীগ ৫ জানুয়ারীর প্রহসনের নির্বাচনের মধ্য দিয়ে বাকশালীয় কায়দায় পূনরায় ক্ষমতায় এসেছে। এই নির্বাচনে জগণের ভোটের অধিকার হরণ করা হয়ে। তিনি বলেন, আওয়ামী দলীয় নেতাকর্মীরা যে যার মতো করে যত খুশি তত ভোট দিয়ে  দলীয় প্রার্থীদের এমপি নির্বাচিত করেছে। কিন্তু নিরপেক্ষ তত্ত্বাবাধায় সরকারের অধিনে নির্বাচন হলে তারা জামানত হারাবে। এই বাকশালীয় সরকার যাকে খুশি তাকেই রাজনীতি হয়রানীমূলক মামলায় জড়াচ্ছে।
তিনি আরো বলেন, এমপি শাম্মী আক্তারকে অবিলম্বে মুক্তি না দেয়া হলে আগামী দিনে নবীগঞ্জ-বাহুবলবাসীকে সাথে আওয়ামী জুলুমবাজ সরকারের বিরুদ্ধে দূর্বার গণআন্দোলন গড়ে তোলা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com