শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বাহুবলে বাইসাইকেল চুরি করতে গিয়ে শিশু আটক

  • আপডেট টাইম বুধবার, ২২ জানুয়ারী, ২০১৪
  • ৩৯৮ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ ইয়াছিন নামে এক শিশু বাহুবল বাজার থেকে বাইসাইকেল চুরি করে পালিয়ে যাবার সময় জনতার হাতে ধরা পড়ে। পরে জনতা ওই শিশুকে  ও তার গডফাদারকে উত্তম-মধ্যম দেয়। ঘটনাটি ঘটেছে গতকাল বিকেল ৪টার দিকে উপজেলার হাসপাতাল এলাকায়।
স্থানীয় লোকজন জানান, বাহুবল হাসপাতাল এলাকার বাসিন্দা পরিবার কল্যাণ সহকারি তপন কুমার দাশ এর পুত্র সপ্তম শ্রেণীর ছাত্র প্রতীক দাশ বাহুবল মডেল থানা সংলগ্ন বিজয় কম্পিউটার ট্রেনিং ইনস্টিটিউট-এর প্রশিক্ষণার্থী। গতকাল মঙ্গলবার দুপুরে প্রতীক দাশ একটি ছোট বাইসাইকেলে চড়ে এসে ওই প্রতিষ্ঠানের সামনে রেখে প্রশিক্ষণে যোগ দেয়। বেলা ৩টার দিকে প্রশিক্ষণ শেষে দেখতে পায় বাইসাইকেলটি নেই। তাৎক্ষণিক তার পরিবারের লোকজন সাইকেলটির সন্ধানে নামে। বেলা ৪টার দিকে স্থানীয় লোকজন দেখতে পায় ৭/৮ বছর বয়স্ক একটি ছেলে হাসপাতাল এলাকা দিয়ে সাইকেলেটি ঠেলে নিয়ে যাচ্ছে। লোকজনের সন্দেহ হলে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। এ সময় সে জানায়, সাইকেলটি সে বিজয় কম্পিউটার ট্রেনিং ইনস্টিটিউট-এর নিকটবর্তী স্থান থেকে  নিয়ে এসেছে। স্থানীয় দৌলতপুর গ্রামের ইউসুফ নামে এক রিক্সা চালক তাকে সাইকেলটি এনে দেওয়ার জন্য একশ’ টাকা দিয়েছে। আগে সে আরো কয়েকটি সাইকেল চুরি করে রিক্সা চালক ইউসুফকে দিয়েছে। আটকের পর ওই শিশুর কাছে একটি বিশেষ চাবি পাওয়া যায়। এ চাবি দিয়ে বিভিন্ন প্রকার তালা খোলা সম্ভব। ওই শিশুর দেয় তথ্য মতে জনতা রিক্সা চালক ইউসুফকে খোজে বের করে। এ সময় সেও ঘটনা স্বীকার করলে জনতা তাদের উভয়কে উত্তম-মধ্যম দিয়ে স্বজনদের হাতে তোলে দেয়। ধৃত ওই কিশোরের নাম ইয়াছিন। সে মুদাহরপুর গ্রামের ফারুক মিয়ার পুত্র।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com