বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

চুনারুঘাটে ছাত্রদলের দু’গ্র“পের সংঘর্ষে ১২ জন আহত

  • আপডেট টাইম শুক্রবার, ৭ অক্টোবর, ২০১৬
  • ৪৫৪ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট সরকারী কলেজ ছাত্রদলের দু’গ্র“পের সংঘর্ষে ১২ জন আহত হয়েছে। গুরুতর অবস্থায় দুজনকে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকী ১০ জনকে চুনারুঘাট স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় কলেজ ক্যাম্পাসে এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে চুনারুঘাট থানা পুলিশ কলেজ ক্যাম্পাস থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। এঘটনায় শহরে আতংক ছড়িয়ে পড়লে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।
জানাযায়, গত বুধবার চুনারুঘাট সরকারী কলেজের এইচএসসির প্রথম বর্ষ ও দ্বিতীয় বর্ষের ছাত্রদলে তুচ্ছ ঘটনা নিয়ে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে গতকাল বৃহস্পতিবার জেলা ছাত্রদলের সিনিয়ির যুগ্ম আহবায়ক আমিনুল ইসলাম বাবুল ও যুগ্ম-আহবায়ক সৈয়দ মুশফিক গ্র“পের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে অন্তত ১২ জন আহত হয়। আহতদের মধ্যে আরিফ আহমেদ (২৪) ও সুহেল মিয়া (২৩) কে গুরুতর অবস্থায় সিলেট এমএজি ওসামানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। অন্যান্য আহতরা হলেন- ছাত্রদল নেতা পৌর শহরের চন্দনা গ্রামের তুহিন মিয়া (২০) সজিব উদ্দিন (১৮) সাহিনুর (১৮) ফরহাদ মিয়া (২০) লিটন মিয়া (১৬) জালাল (১৬) সজিব (২২) শাহিন (১৬) গিয়াস উদ্দিন (১৬) ও নরপতি গ্রামের তাহজিত (১৮)।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com