বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

চানপুরে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার ॥ পরিবারের দাবি হত্যা

  • আপডেট টাইম সোমবার, ৩ অক্টোবর, ২০১৬
  • ৪২১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার চানপুর গ্রামে শহীদ মিয়া (৪০) নামের এক ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের পরিবারের দাবি তাকে পরিকল্পিত ভাবে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। রবিবার সকাল সাড়ে ৮টায় খবর পেয়ে এসআই লুৎফুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।
untitled-1-copy-jpgdsfপুলিশ ও নিহতের পরিবার সুত্র জানায়, শহীদ মিয়া চানপুর বাজারে মুদির দোকানের ব্যবসা করতেন। শনিবার রাতে তিনি বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন বিভিন্নস্থানে খোঁজাখুজি করেন। রবিবার সকালে স্থানীয় লোকজন খোয়াই নদীর পাশে একটি শিমুল গাছে তার দেহ ঝুলতে দেখে পরিবারের সদস্যদের খবর দেয়। তারা ঘটনাস্থলে ছুটে গিয়ে পুলিশকে খবর দেন। খবর পেয়ে এসআই লুৎফুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ লাশ উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। বিকালে ময়নাতদন্ত শেষ লাশ পরিবারের জিম্মায় দেয়া হলে তাকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।
এদিকে নিহতের ভাই মাসুক মিয়া জানান, সম্প্রতি শাহপুর ও চানপুর গ্রামবাসির মাঝে সংঘর্ষ হয়। সংঘর্ষে শহীদ মিয়া আহত হয়ে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি হয়। চিকিৎসা শেষে বাড়িতে ফিরে তার পরিচালনা ব্যবসা করছিল। তাদের ধারণা শাহপুর গ্রামের লোকজনই তাকে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে। এ ছাড়া শহীদের ব্যবসা প্রতিষ্ঠানটি ভাংচুর অবস্থায় দেখতে পাওয়ায় বিষয়টি নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com