শনিবার, ১৮ জানুয়ারী ২০২০, ১২:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
পুরাতন খোয়াই নদী অবৈধ দখল মুক্ত না করলে জবাবদিহী করতে হবে চুনারুঘাটে বিপুল পরিমান চা-পাতাসহ আটক ২ ॥ পাচারকারীদের খুঁজছে সিআইডি বিমান খাতে অনিয়ম ও দুর্নীতি নির্মূল করতে কঠোর পদক্ষেপ নেওয়া হয়েছে-মাহবুব আলী কারাগারের বিভিন্ন কর্মকর্তার পরিচয় দিয়ে টাকা হাতিয়ে নেয়ার চেষ্টা করছে একটি প্রতারক চক্র বেসরকারি সদস্যদের বিল ও বেসরকারি সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি এমপি মজিদ খান ঢাকাস্থ আজমিরীগঞ্জ এসোসিয়েশনের বিনামূল্যে চোখের ছানি অপারেশন কর্মসূচির উদ্বোধন নবীগঞ্জে ২৪ জানুয়ারি গণফোরামের কর্মী সমাবেশ সফল করতে মতবিনিময় সভা সাবেক এমপি মুনিম চৌধুরী বাবু জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব নির্বাচিত সময় পত্রিকার ৬ষ্ঠ বর্ষপূর্তি পালন উপলক্ষে পরামর্শ সভা অনুষ্ঠিত মাধবপুর উপজেলা শ্রমিকলীগ নেতা শাহজাহান মোল্লাকে কারাগারে প্রেরণ
লাখাইয়ে চাউল বিতরণকালে এমপি আবু জাহির ॥ আওয়ামীলীগ সরকার গরীব মেহনতী শ্রমিকদের জীবনমান উন্নয়নে কাজ করছে

লাখাইয়ে চাউল বিতরণকালে এমপি আবু জাহির ॥ আওয়ামীলীগ সরকার গরীব মেহনতী শ্রমিকদের জীবনমান উন্নয়নে কাজ করছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলে গরীবের মুখে হাসি ফোটে। উন্নয়নের পথে দেশ বদলে গেছে। বাংলাদেশে এখন আর খাদ্য ঘাটতি নেই। খাদ্যে স্বয়ংসম্পূর্ণ দেশ বাংলাদেশ। গতকাল শনিবার লাখাই উপজেলার বুল্লা, করাব, বামৈ, মুড়াউক ও মুড়াকড়ি ৫টি ইউনিয়নে প্রধানমন্ত্রী ঘোষিত হত-দরিদ্রদের মাঝে স্বল্পমূল্যে খাদ্যশষ্য বিতরণী অনুষ্ঠানের উদ্বোধনীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকার গরীব, মেহনতী, শ্রমিকদের কথা চিন্তা করে ১০টাকা কেজিতে চাল বিতরণের মাধ্যমে তাদের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছে। এমপি আবু জাহির আরও বলেন, আপনারা ভোটের মাধ্যমে আমাকে সংসদ সদস্য নির্বাচিত করার পর থেকে আমি নিজেকে আপনাদের সেবায় সার্বক্ষণিক নিয়োজিত রাখার চেষ্টা করেছি। ভবিষ্যতেও হবিগঞ্জের উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখতে চাই। লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলমগীর হোসাইনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন লাখাই উপজেলা চেয়ারম্যান এডঃ মুশফিউল আলম আজাদ, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ আব্দুল সালাম, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুক্তার হোসেন বেনু, আব্দুল হাই কামাল, এনামুল হক মামুন, মোঃ রফিকুল ইসলাম মলাই ও আবুল কাসেম মোল্লা ফয়সল। এ সময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, সাবেক ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান মোল্লা, মাস্টার এম এ মতিন, শাহ রেজা উদ্দিন দুলদুল, মুড়াকড়ি উচ্চ বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি সালাউদ্দিন সুমন, খোকন চন্দ্র গোপ প্রমুখ।
গতকাল বিকাল ৩টায় লাখাই উপজেলা পরিষদ মিলনায়তনে সরিষা, বোরো ও গ্রীষ্মকালীন মুগডাল চাষে প্রনোদনা কর্মসুচি ২০১৬/১৭ এর আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনা মূল্যে বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন এমপি এডঃ মোঃ আবু জাহির। উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হুসাইনের সভাপতিত্বে ও উপজেলা কৃষি উপসহকারী কর্মকর্তা অমিত ভট্টাচার্য্যরে পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এডঃ মুশফিউল আলম আজাদ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com