শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

ফেইসবুকে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির অভিযোগে হবিগঞ্জে মামলা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৬
  • ৪৪৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির অভিযোগ এনে হবিগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। বিএনপির স্থায়ী কমিটির সাবেক সদস্য চৌধুরী তানভীর আহমেদ সিদ্দিকীর পুত্র চৌধুরী ইরাদ আহমেদ সিদ্দিকীকে আসামী ভূক্ত করা হয়েছে। হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তফা কামাল আজাদ রাসেল বাদী হয়ে গতকাল রাতে হবিগঞ্জ সদর মডেল থানায় মামলাটি দায়ের করেন। মামলার বিবরণে জানা যায়, সামাজিক যোগাযোগ ফেইসবুকের মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে অপমানজনক ছবি ও অসত্য তথ্য ও অশোভনীয় লেখা পোস্ট করে জনমনে মারাত্মক আঘাত ও ক্ষোভের সৃষ্টি করেছে। অভিযুক্ত ইরাদ আহমেদ সিদ্দিকী দীর্ঘদিন যাবৎ রাষ্ট্রের গুরুত্বপূর্ণ পদে থাকা এবং গণ্যমান্য ব্যক্তিদের সম্পর্কে অশোভন লেখা ফেইজবুকে পোষ্ট করে সরকারের ভাবমুর্তি নষ্ট এবং সরকার উচ্ছেদের পরিকল্পনায় লিপ্ত রয়েছে।
ইরাদ আহমেদ সিদ্দিকী হিন্দিতে লেখা তার ফেইসবুক আইডিতে গত ১৫ সেপ্টেম্বর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ছবির নীচে মধ্যমা আঙ্গুলী প্রদর্শন করে পোস্ট করে।
ইরাদ আহমেদ সিদ্দিকী হিন্দিতে লেখা তার ফেইসবুক আইডি থেকে গত ২৫ সেপ্টেম্বর রাতে ‘শেখ হাসিনাকে হত্যা ছাড়া বাংলাদেশের ক্ষমতার ভারসাম্য ও গণতন্ত্র ফেরানো সম্ভব নয়’ বলে একটি স্ট্যাটাস দেয়। এছাড়া জাতির জনক বঙ্গবন্ধু কে নিয়ে ব্যঙ্গচিত্র ফেইসবুকে পোস্ট করে। এ সম্পর্কীত একটি সংবাদ ২৭ সেপ্টেম্বর জাতীয় পত্রিকায় প্রকাশিত হয়।
ইরাদ আহমেদ সিদ্দিকীর সাথে আরো কারো সংশ্লিষ্টতা থাকতে পারে এবং তার এ কার্যকলপের কারণে রাষ্ট্র ও সরকার তথা দেশের স্থিতিশীল পরিস্থিতি বিনষ্ট হতে পারে বলে বাদী আশংকা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com