বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

হবিগঞ্জের ডাঃ সঞ্জয় রায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের বিভাগীয় প্রধান হিসেবে যোগদান

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৬
  • ৭৬৪ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জের চিকিৎসক ডাঃ সঞ্জয় রায় চৌধুরী (জয়) এমএজি ওসমানী মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক (ডেন্ট্রিষ্ট্র) ও বিভাগীয় প্রধান হিসেবে গতকাল যোগদান করেছেন। তার এসিসস্ট্যান্ড প্রফেসর হিসেবে পদোন্নতির প্রজ্ঞাপনে মহামান্য রাষ্ট্রপতির আদেশ ক্রমে স্বাক্ষর করেন গণপ্রজান্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের উপ-সচিব মঈন উদ্দিন আহমেদ।
উল্লেখ্য, ডাঃ সঞ্জয় ২০০২ সালে বিডিএস পাশ করেন। এবং ২০০৬ সালে ২৫ তম বিসিএস এর মাধ্যমে সহকারী চাকুরীতে বিসিএস স্বাস্থ্য ক্যাডারে যোগদান করেন। তারপর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় ((পিজি হাসপাতাল) থেকে মুখ ও দন্ত বিষয়ে উচ্চতর ডিগ্রী ডিডিএস অর্জন করেন। পেশাগত জীবনে তিনি বিভিন্ন দায়িত্ব পালন করেন। তিনি পিজি হাসপাতালের আবাসিক সার্জন ছিলেন এবং হবিগঞ্জ সদর হাসপাতালের মুখ ও দন্ত রোগ বিভাগের প্রধান হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও অনেক হাসপাতালে বিভিন্ন দায়িত্বে নিয়োজিত ছিলেন। বিভিন্ন জারনালে ওরাল ও ডেন্টালের উপর তার অনেক প্রকাশনা রয়েছে। তিনি আজমীরীগঞ্জ উপজেলার কাকাইলছেও ইউনিয়নের জমিদার পরিবারের সন্তান। তার পিতা মৃত ডাঃ সুনীল রায় চৌধুরী এবং মাতা প্রকৃতি রায় চৌধুরী। তার সহধর্মীনি ডাঃ সুস্মিতা সাহা (গইইঝ, ঋঈচঝ, চওও) হবিগঞ্জ সদর হাসপাতাল মেডিকেল অফিসার হিসেবে কর্মরত। ডাঃ সঞ্জয় সুষ্টুভাবে দায়িত্ব পালনের জন্য সকলের দোয়া ও আর্শীবাদ কামনা করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com