শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

হবিগঞ্জ প্রেসক্লাবের নয়া সভাপতি সম্পাদককে দ্যা হবিগঞ্জ হোয়াইট রোজ সমাজ কল্যাণ সংস্থার সংবর্ধনা

  • আপডেট টাইম মঙ্গলবার, ২১ জানুয়ারী, ২০১৪
  • ৩৯৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ দ্যা হবিগঞ্জ হোয়াইট রোজ সমাজ কল্যাণ সংস্থার পক্ষ থেকে হবিগঞ্জ প্রেসক্লাবের নব-নির্বাচিত সভাপতি মোহাম্মদ নাহিজ ও সাধারণ সম্পাদক এডঃ নির্মল ভট্টাচার্য্য রিংকুকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল সন্ধ্যায় হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবর্ধনা সভায় সবাপতিত্ব করেন হোয়াইট রোজ সমাজ কল্যাণ সংস্থার সভাপতি মোঃ লিজান খান। সাধারণ সম্পাদক মোঃ তারেকুল ইসলাম খান এবং যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কাউছার আহমেদ এর যৌথ পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংবর্ধিত ব্যক্তি প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ নাহিজ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংবর্ধিত ব্যক্তি প্রেসক্লাব সাধারণ সম্পাদক এডঃ নির্মল ভট্টাচার্য্য রিংকু, হবিগঞ্জ জেলা চেয়ারম্যাান সমিতির সভাপতি ও বানিয়াচং ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী মমিন, হবিগঞ্জ প্রেসক্লাব এর সাবেক সভাপতি ও দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেস পত্রিকার সম্পাদক মোঃ ফজলুর রহমান, দৈনিক খোয়াই পত্রিকার যুগ্ম সম্পাদক হারুনুর রশীদ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক চৌধুরী মোঃ ফরিয়াদ, সংগঠনের উপদেষ্ঠা ও হবিগঞ্জ সমাচার পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক রাসেল চৌধুরী, টিভি জানার্লিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আব্দুল হালিম, সংগঠনের উপদেষ্ঠা শামীম খান, রুবেল আহমেদ চৌধুরী।
সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন সংগঠনের সহ-সভাপতি জাকারিয়া রুবেল। বক্তব্য রাখেন, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি আল-আমিন হোসেন, যুগ্ম সম্পাদক মোঃ মোহন মিয়া। উপস্থিত ছিলেন দ্যা হবিগঞ্জ হোয়াইট রোজ সমাজ কল্যাণ সংস্থার  সাংগঠনিক সম্পাদক মোঃ শেখ রাব্বী, দেওয়ান শাকিল, নজরুল ইসলাম, প্রচার সম্পাদক পলাশ চৌধুরী, অর্থ সম্পাদক মোঃ মিজানুর রহমান, ক্রীড়া সম্পাদক পলাশ দাশ, শিক্ষা সম্পাদক সেলিম হাসান জাহান, সাংস্কৃতিক সম্পাদক সৈকত আলী তোষার, উন্নয়ন সম্পাদক মীর শিহাব প্রমূখ।
সভায় বক্তারা বলেন, দ্যা হবিগঞ্জ হোয়াইট রোজ সমাজ কল্যাণ সংস্থা সমাজের হতদরিদ্র মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছে। সমাজের প্রতি দায়বদ্ধতা থেকে সকল ধরণের সামাজিক কার্যক্রমে অংশ গ্রহণ করছে। বক্তারা বলেন, এই সংগঠন অতিশিঘ্রই সাধারণ মানুষের আস্থা অর্জন করে মানুষের হৃদয়ে স্থান করে নিবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com