শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

নবীগঞ্জে চালঞ্চল্যকর তন্নী হত্যাকান্ড ॥ ৬ দিনেও ঘাতকদের খুঁজে পায়নি পুলিশ

  • আপডেট টাইম সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৬
  • ৪৩১ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জের কলেজ ছাত্রী তন্নী রায় হত্যাকান্ডের আজ ৬ দিন অতিবাহিত হলেও কাউকে গ্রেফতার করার কোন খবর পাওয়া যায় নি। পুলিশের দাবী ঘাতকদের গ্রেফতারে নানা স্থানে হন্যে হয়ে খুজাঁ হচ্ছে। সম্ভাব্য স্থানে অভিযান চালিয়েও কাউকে পাওয়া যায় নি। এদিকে শহরতলীর শিবপাশা শ্যামলী (ধান সিঁিড়) আবাসিক এলাকার বাসিন্দা বিমল রায়ের কলেজ পড়ূয়া ছাত্রী তন্নীর নির্মম এই হত্যাকান্ড স্বাভাবিক ভাবে মেনে নিতে পারছে না নবীগঞ্জবাসী। প্রতিদিন ঘাতকদের গ্রেফতারের দাবীতে বিভিন্ন ব্যানারে মানববন্ধন, প্রতিবাদ সভা হচ্ছে। ইতিপূর্বে দেয়া ৭২ ঘন্টার আল্টিমেটাম আজ সোমবার অতিবাহিত হওয়ার পথে। এরমধ্যে খুনিদের গ্রেফতার না করলে দুর্বার আন্দোলনের ডাক দেয়ার প্রস্তুতি নিচ্ছে নবীগঞ্জবাসী। সকল সংগঠন দলমতের উর্ধ্বে উঠে এক কাতারে দাড়িয়ে রাজপথে নামার ঘোষনা দিয়েছেন।
এদিকে শোক কাটছে না তন্নীর পরিবারে। কন্যা শোকে পাথর বিমল রায় ও তার স্ত্রী। যেন চোখের জল শুকিয়ে যাচ্ছে। তারা এখন প্রহর গুনছে হত্যাকারী গ্রেফতারের। দাবী একটাই খুনীর ফাঁসি চাই।
কলেজ ছাত্রী তন্নী রায় হত্যার প্রতিবাদে ও খুনীদের ফাসীর দাবীতে গতকাল রবিবার বিকালে নবীগঞ্জ উপজেলা সদরে পৌর হিন্দু বৌদ্ধ খ্রীষ্ঠান ঐক্য পরিষদ মানববন্ধন কর্মসূচী পালন করেছে। আজ (সোমবার) বিকালে আবারো নবীগঞ্জ যুব সমাজের উদ্যোগে দ্বিতীয় দফা মানববন্ধন কর্মসূচীর আয়োজন করেছে। মানববন্ধন শেষে প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ নবীগঞ্জ পৌর শাখার সভাপতি শিকষক বিপুল চন্দ্র দেব। সাধারণ সম্পাদক ও কাউন্সিলর প্রানেশ দেব এর পরিচালনায় মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা ও পৌরসভার প্যানেল মেয়র এটিএম সালাম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু দাশ রানা, আওয়ামীলীগ নেতা আনসার উদ্দিন, কৃষকলীগের সাধারণ সম্পাদক বিকাশ রায়, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মহিবুর রহমান চৌধুরী, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওহি দেওয়ান চৌধুরী, সাংবাদিক এম,এ আহমদ আজাদ, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ এর সাধারণ সম্পাদক উত্তম কুমার পাল হিমেল, সংরক্ষিত কাউন্সিলর রোকেয়া বেগম, অমলেন্দু সুত্রধর। সভায় বক্তারা বলেন, তন্নী হত্যায় জড়িতদের দ্রুত গ্রেফতার না হলে কঠিন কর্মসুচির মাধ্যমে নবীগঞ্জ অচল করে দেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com