শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

দৈনিক বিজয়ের প্রতিধ্বনি পত্রিকার সম্পাদককে কটাক্ষ করার অভিযোগে আটককৃত বিল্লাল রিমান্ডে

  • আপডেট টাইম সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৬
  • ৮০১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ দৈনিক বিজয়ের প্রতিধ্বনি পত্রিকার সম্পাদক আনিসুর রহমান আদিলকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে কটাক্ষ করার অভিযোগে দায়েরকৃত মামলায় আটককৃত বিল্লালকে এক দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। গতকাল শনিবার হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শামসাদ বেগমের আদালতে বাদী পক্ষের আইনজীবি এডঃ নুরুজ্জামান আসামীর ৫দিনের রিমান্ড আবেদন করলে আদালত শুনানী শেষে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
উল্লেখ্য, মাধবপুরের কমলপুর গ্রামের আলফু মেম্বারের ছেলে ইবাদুর রহমান বিলালকে তথ্য প্রযুক্তি ও অর্থ আত্মসাৎ, প্রতারণা মামলায় গত ০৮ই সেপ্টেম্বর গ্রেফতার বৃহস্পতিবার সন্ধ্যায় দক্ষিণ কমলপুর থেকে গ্রেফতার করে মাধবপুর থানার এসআই মুমিনুল ইসলাম। তথ্য প্রযুক্তি মামলা নং-৩৩/১৬ মাধবপুর থানা সুত্রে জানা যায়, দৈনিক বিজয়ের প্রতিধ্বনি পত্রিকার সম্পাদক আনিসুর রহমান আদিলকে ইলেক্ট্রনিক বিন্যাস এবং ফেইস বুকের মাধ্যমে কটাক্ষ্য করায় ইবাদুর রহমান বিলাল, মোঃ মশিউর রহমান রুবেল, মোঃ মাহবুবুর রহমান বকুল, এখলাসুর রহমান দুলালে বিরুদ্ধে মামলা দায়ে করে এবং কমলপুরের গ্রামের জামাল মিয়া (প্রবাসী) স্ত্রী নিকট হতে জমি বিক্রয় করার নাম করে একলক্ষ বিশ হাজার আত্মসাৎ করায় মামলা দায়ের করা হয়। এছাড়াও তার বিরুদ্ধে মাধবপুর থানায় একাধিক নারী নির্যাতন মামলা, জমিদখলের মামলা ডাকাতি মামলা, চুরির মামলা রেকর্ডভুক্ত রয়েছে। উল্লেখ্য, ইবাদুর রহমান বিলালকে ২০১৫ সালে অর্থ আত্মসাৎ, প্রতারণা ও ২০১৪ সালে বাশ চুরির মামলায় গ্রেফতার করে মাধবপুর থানা পুলিশ। এ বিষয়ে এলাকায় অনুসন্ধান করে জানা যায়, ইবাদুর রহমান বিলাল এলাকায় উচ্চ হারে সুদ ব্যবসা করে মানুষকে প্রতারিত করে চলছে। বিলালের ভাইদের বিরুদ্ধে মাধবপুর থানায় একাধিক নারী নির্যাতন মামলা, ডাকাতি মামলা, চুরির মামলা, জমি দখল মামলা ও আদালত কর্তৃক একাদিক মামলায় গ্রেফতারি পরোয়া রেকর্ডভুক্ত রয়েছে। ইবাদুর রহমান বিলাল গ্রেফতারের সংবাদে শান্তির নিশ্বাস ফেলছে এবং তার পরিবারের সকল অপকর্মের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছে কমলপুর গ্রামবাসী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com