বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নবীগঞ্জে ইসলাম ধর্ম সম্পর্কে কটুক্তিকারী মুরশেদ চৌধুরীকে গ্রেপ্তারের দাবীতে সভা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৬
  • ৬৭৯ বা পড়া হয়েছে

কিবরিয়া চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ পবিত্র ইসলাম ধর্মকে নিকৃষ্ট ধর্ম ও আলেম উলামা সম্পর্কে কটুক্তির প্রতিবাদে এবং কটুক্তিকারীকে গ্রেফতার ও ফাসির দাবীতে নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের সদরাবাদ গ্রামে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
গতকাল বুধবার সন্ধ্যা ৭টায় সদরাবাদ গ্রামের সাবেক মেম্বার আলম উদ্দীনের বাড়িতে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। বিশিষ্ট মুরব্বী মোঃ আলী মোছাব্বির চৌধুরীরের সভাপতিত্বে ও সাবেক মেম্বার আলম উদ্দীনের পরিচালনায় সভায় বক্তব্যে রাখেন মৌলভী আফরোজগঞ্জ বাজারের “শাহ্পরান ইন্টারন্যাশনাল জামেয়া’র” প্রতিষ্টাতা চেয়ারম্যান ও অধ্যক্ষ মাওলানা মোঃ আব্দুল হালিম, মুকিমপুর আলীয়া মাদরাসার অধ্যক্ষ মাওলানা মাহবুবুর রহমান, অধ্যক্ষ মাওঃ মহি উদ্দীন, শিক্ষক আব্দুল কদ্দুছ চৌধুরী, বিশিষ্ট মুরুব্বী হাজী রুকন উদ্দিন, মোঃ ফজলুল হক, আব্দুল কদ্দুছ চৌধুরী, আবুল কালাম আজাদ, মোঃ আরিফ উল্লাহ, মোঃ ছরওয়ার্দী, মোঃ আব্দুল হক, সৈয়দ নুর আহমদ, হাজী মোঃ আজির উদ্দীন, মোঃ নজরুল ইসলাম, ঈমাম জামাল আহমদ, মোঃ কোরেশ উদ্দীন, আব্দুল করিম, মিজান আহমদ, মোঃ জালাল, হাজী আব্দুর রব, শিক্ষক মোঃ আব্দুল করিম, জাকারিয়া, শামীম তালুকদার, ইকবাল হোসেন, হাজি আনছার আহমদ, খাইরুল ইসলাম, সিরাজুল ইসলাম, আবুল বাশার প্রমুখ।
সভায় বক্তারা বলেন, গত ৯ সেপ্টেম্বর সদরাবাদ জামে মসজিদ আছরের নামাজ আদায় করে মুসল্লিরা বাহির হওয়ার পর-পরই ওই গ্রামের মৃত সুলতান আহমদ চৌধুরীর পুত্র মুরশেদ আহমদ চৌধুরী (রানা) উপস্থিত মাওলানা তাজুল ইসলাম, মসজিদের খাদেম আজির উদ্দিন, আরিফ উলাহ্, মুসলী ফজল মিয়া শিব্বির আহমদ, সিরাজ মিয়া ও মোয়াজ্বিন মৌলভী রফিকুল ইসলাম এর কাছে এসে মুসল্লীদের উদ্দেশ্য করে বলেন-তোমরা নামাজ পড় কেন, মুসলমান ধর্ম একটি নিকৃষ্ট ধর্ম, এই ধর্মের মোল্লা মৌলভী, হেফাজত, সুন্নী, জমিয়ত ওয়াহাবী আরো কত দল যে বলাই মুশকিল। তাই এই ধর্ম একটি নিকৃষ্ট ধর্ম। বক্তরা বলেন- এসময় মুসল্লীরা রানার বক্তব্যের প্রতিবাদ করেন। এতে রানা চৌধুরী আরো ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় ও গালি গালাজ করে। এ নিয়ে এলাকার ধর্মপ্রাণ মুসলমানদের মধ্যে ক্ষোভ ছড়িয়ে পড়ে। কঠুক্তির জন্য রানা চৌধুরীকে বক্তব্যে প্রত্যাহার ও তওবা করে আল্লাহর দরবারে ক্ষমা প্রার্থনার দাবী উঠে। এতে আরো ক্ষিপ্ত হয়ে রানা চৌধুরী’র কটুক্তি আরো বেড়ে যায়। সভায় রানাতে অনতিবিলম্বে গ্রেফতারের জন্য প্রশাসনের প্রতি জোরদাবী জানানো হয়। অন্যতায় বৃহত্তর আন্দোলনের ডাক দেয়া হবে বলে সভায় বক্তারা বলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com