মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

হবিগঞ্জ চেম্বার অব কমার্সের দ্বি-বার্ষিক নির্বাচন ॥ ৫২ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

  • আপডেট টাইম মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০১৬
  • ৪০৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ এবারও দু’টি গ্র“পে অনুষ্ঠিত হতে যাচ্ছে হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির দ্বি-বার্ষিক নির্বাচন। আগামী ২২ অক্টোবর গোপন ব্যালটে অনুষ্ঠিতব্য নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার লক্ষ্যে গতকাল সোমবার দু’টি গ্র“পে ৫২টি মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে অর্ডিনারী গ্র“পে ৩৮টি এবং এসোসিয়েট গ্র“পে ১৪টি মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়েছে। আগামী ২১ সেপ্টেম্বর মনোনয়নপত্র জমা দানের শেষ দিন। অডিনারী গ্র“পে 222222১২টি পদে এবং এসোসিয়েট গ্র“পে ৬টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। সূত্রে জানা যায়, অডিনারী গ্র“পে ১২টি পদে প্রতিদ্বন্দ্বিতা করার লক্ষ্যে বর্তমান প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম তার গ্র“পের পক্ষে ১৬টি এবং সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মিজানুর রহমান শামীম তার গ্র“পের পক্ষে ১৮টি এবং স্বতন্ত্র ৪জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। অপর দিকে এসোসিয়েট গ্র“পে ৬টি পদে এক গ্র“পে কায়সার আহমেদ চৌধুরী জনির নেতৃত্বে ৬টি ও অপর গ্র“পে শেখ আনিছুজ্জামানের নেতৃত্বে ৮টি মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়েছে। আগামী ২২ অক্টোবর অনুষ্ঠিতব্য নির্বাচনে অর্ডিনারী গ্র“পে ৯২২ জন এবং এসোসিয়েট গ্র“পে ৪৭৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। মনোনয়ন ফরম বিক্রিকালে উপস্থিত ছিলেন নির্বাচন বোর্ডের চেয়ারম্যান মোঃ আলমগীর খান, সদস্য শংখ শুভ্র রায়, এম এ সালাম দুলাল এবং আপিল বোর্ডের সদস্য শাকিল মোহাম্মদ, চেম্বারের জুুনিয়র ভাইস প্রেসিডেন্ট অজেয় বিক্রম শিবু, নির্বাহী সদস্য মোঃ দেওয়ান মিয়া, মোঃ নাসির উদ্দিন, ফখরুল আলম বাবুল, দুলাল সুত্রধর, মোঃ জয়নাল আবেদীন।
দ্বি-বার্ষিক নির্বাচনকে উৎসবমুখর করতে ব্যবসায়ীদের সর্বাত্মক সহযোগিতার আহ্বান জানিয়েছেন চেম্বার প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম। ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন চেম্বারের ঐতিহ্যকে ধরে রাখতে উৎসবমুখর পরিবেশে সকলের অংশগ্রহণে নির্বাচন হবে বলে আশাবাদ ব্যক্ত করেন নির্বাচন বোর্ডের চেয়ারম্যান আলমগীর খান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com