বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০, ০৫:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
চেক জালিয়াতি মামলা ॥ নিজামপুর ইউপি’র সাবেক চেয়ারম্যানকে ১ বছরের কারাদণ্ড ॥ ৮৫ লাখ টাকা জরিমানা বঙ্গবন্ধু হত্যার মাধ্যমে আমাদের অসাম্প্রদায়িক চেতনায় আঘাত করা হয়-এমপি আবু জাহির হবিগঞ্জে নতুন করে আরো ৩০ জন করোনায় আক্রান্ত নবীগঞ্জ পৌরসভার নাগরিকদের চরম ভোগান্তি ॥ ১০ দিন যাবৎ কোন সার্টিফিকেট পাচ্ছেন না পৌরবাসী হবিগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে রুপম ॥ পদ দেয়ার কথা বলে আমার কাছ থেকে কোন প্রকার টাকা হাতিয়ে নেননি মাহি নবীগঞ্জের ২ ডিলারের বিরুদ্ধে মামলা দায়েরের সুপারিশ ভারতে পাচারকালে ১২০ কেজি ইলিশ জব্দ জীবন সংগ্রামে হার না মানা একটি পরিবারকে সেলাই মেশিন প্রদান করলেন ইউএনও মাসুদ রানা মাধবপুরে দেড় বছরেও শেষ হয়নি রাস্তার কার্পেটিংয়ের কাজ পলাশ পাল বড় শিল্পী হতে চায়
গুনই আল আসহাব উলামা পরিষদের জঙ্গি ও সন্ত্রাস বিরোধী সমাবেশ

গুনই আল আসহাব উলামা পরিষদের জঙ্গি ও সন্ত্রাস বিরোধী সমাবেশ

প্রেস বিজ্ঞপ্তি ॥ বানিয়াচং উপজেলার গুনই (ফকীর বাড়ি) আল আসহাব উলামা পরিষদের” উদ্যোগে জঙ্গি ও সন্ত্রাস বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছ। গতকাল রবিবার বিকাল ৫ টার দিকে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।আল আসহাব উলামা পরিষদের সভাপতি মাওলানা শাহ ইমরান আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা শাহ শুয়াইব আহমদের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, মাওলানা শাহ আব্দুল কদ্দুস, মাওলানা শাহ আব্দুল গফফার, মাওলানা শাহ আব্দুল মুহিত, মাওলানা শাহজাহান, মাওলানা শাহ আব্দুল খালিক, মাওলানা শাহ সাইদ আহমদ, মাওলানা শাহ ইলিয়াছ আহমদ, মাওলানা শাহ মাসুম আশরাফ, মাওলানা শাহ জাকারিয়া, শাহ খালেদ আহমদ প্রমুখ।
বক্তারা বলেন, ইসলাম শান্তির ধর্ম, ইসলাম সন্ত্রাস ও জঙ্গিবাদকে কখনোই সমর্থন করেনা। যারা জঙ্গিবাদ করে এবং বোমা হামলা করে আতংক সৃষ্টি করে তারা ইসলামের শত্র“, মুসলমানদের শত্র“। খুন, গুম, ধর্ষণ, মানুষ পুড়ানো, এসবকে ইসলাম কঠোরভাবে নিষেধ করেছে। এসবের বিরুদ্ধে রুখে দাঁড়ানো প্রতিটা মানুষেরই কর্তব্য। বক্তব্য শেষে মাওলানা শাহ মজিদুর রহমানের মোনাজাতের মাধ্যমে সমাবেশের সমাপ্তি ঘোষণা করা হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com