মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ১২:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-রুদ্রগ্রাম সড়কের সংস্কার কাজ দীর্ঘ ১ বছরেও সম্পন্ন হয়নি উন্নয়নের স্বার্থে আইন-শৃংখলা স্বাভাবিক রাখতে হবে ॥ এমপি আবু জাহির বানিয়াচংয়ে অন্তঃসত্ত্বা কিশোরীর পিতা-পুত্রের বিরুদ্ধে মামলা দায়ের যে কারণে উপজেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী সনজু চৌধুরী নবীগঞ্জ পৌর বিএনপির ৯নং ওয়ার্ড কমিটির কাউন্সিল সম্পন্ন ॥ স্বরাজ-সভাপতি, কামাল- সম্পাদক, দিলাল- সাংগঠনিক শহরের চৌধুরী বাজার ফাঁড়ি ইনর্চাজের মেয়ে নিহত রুম্পার বাড়ীতে শোকের মাতম চোঁখের সামনেই মারা গেল ভয়ে এগিয়ে আসেনি কেউ পুকড়া ইউনিয়ন ছাত্রলীগ নেতার পিতার ইন্তেকাল ॥ শোক প্রকাশ নবীগঞ্জে ৫ ওয়ারেন্টের আসামী গ্রেফতার বিএনপির বিক্ষোভ সমাবেশে জি কে গউছ ॥ খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত না করে বিএনপি ঘরে ফিরবে না
গুনই আল আসহাব উলামা পরিষদের জঙ্গি ও সন্ত্রাস বিরোধী সমাবেশ

গুনই আল আসহাব উলামা পরিষদের জঙ্গি ও সন্ত্রাস বিরোধী সমাবেশ

প্রেস বিজ্ঞপ্তি ॥ বানিয়াচং উপজেলার গুনই (ফকীর বাড়ি) আল আসহাব উলামা পরিষদের” উদ্যোগে জঙ্গি ও সন্ত্রাস বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছ। গতকাল রবিবার বিকাল ৫ টার দিকে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।আল আসহাব উলামা পরিষদের সভাপতি মাওলানা শাহ ইমরান আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা শাহ শুয়াইব আহমদের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, মাওলানা শাহ আব্দুল কদ্দুস, মাওলানা শাহ আব্দুল গফফার, মাওলানা শাহ আব্দুল মুহিত, মাওলানা শাহজাহান, মাওলানা শাহ আব্দুল খালিক, মাওলানা শাহ সাইদ আহমদ, মাওলানা শাহ ইলিয়াছ আহমদ, মাওলানা শাহ মাসুম আশরাফ, মাওলানা শাহ জাকারিয়া, শাহ খালেদ আহমদ প্রমুখ।
বক্তারা বলেন, ইসলাম শান্তির ধর্ম, ইসলাম সন্ত্রাস ও জঙ্গিবাদকে কখনোই সমর্থন করেনা। যারা জঙ্গিবাদ করে এবং বোমা হামলা করে আতংক সৃষ্টি করে তারা ইসলামের শত্র“, মুসলমানদের শত্র“। খুন, গুম, ধর্ষণ, মানুষ পুড়ানো, এসবকে ইসলাম কঠোরভাবে নিষেধ করেছে। এসবের বিরুদ্ধে রুখে দাঁড়ানো প্রতিটা মানুষেরই কর্তব্য। বক্তব্য শেষে মাওলানা শাহ মজিদুর রহমানের মোনাজাতের মাধ্যমে সমাবেশের সমাপ্তি ঘোষণা করা হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com