শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জ ছাত্র সমন্বয় ফোরামের ঈদ খাদ্য সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০১৬
  • ৪১২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে হবিগঞ্জ ছাত্র সমন্বয় ফোরাম এর উদ্যোগে অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এ উপলক্ষ্যে গতকাল বৃহস্পতিবার শহরের আরডি হল প্রাঙ্গণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি শেখ সুলতান মোঃ কাউছারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তরফদার মোঃ জাকারিয়া রুবেলের পরিচালনায় সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সাইফুল ইসলাম ও গীতা পাঠ করেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক সজীব চন্দ্র গোপ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন হবিগঞ্জ ছাত্র সমন্বয় ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক এম কাউছার আহমেদ।
habigonj-chanto-shomonoy-furam-2-copy

ajker-habigonj-copy

habigonj-chanto-shomonoy-furam-1-copyআলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ প্রশাসক ও বিএমএ এবং স্বাচিপের সভাপতি ডাঃ মুশফিক হুসেন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন, হবিগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র দিলীপ দাস, হবিগঞ্জ ব্যাংকার্স এসোসিয়েশনের সভাপতি তাজুল ইসলাম, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি ও দৈনিক এক্সপ্রেস সম্পাদক মোঃ ফজলুর রহমান, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক খোয়াই সম্পাদক আলহাজ্ব শামীম আহসান, হারুনুর রশিদ চৌধুরী, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি সায়েদুজ্জামান জাহির, দি ল্যাব এইড হাসপাতালের চেয়ারম্যান মশিউর রহমান শামীম, সমাজ সেবক লন্ডন প্রবাসী গিয়াস উদ্দিন, হবিগঞ্জ রোটারী ক্লাবের প্রেসিডেন্ট বাদল রায়, সেক্রেটারী এস এম মহসিন চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী আহমেদ কবির আজাদ, মহিবুল ইসলাম শাহীন, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাকিল চৌধুরী, ডাঃ বিশ্বজিত আচার্য্য, আব্দুল মোচ্ছাব্বির রনু, দৈনিক বিজয়ের প্রতিধ্বনির ভারপ্রাপ্ত সম্পাদক আনিসুজ্জামান চৌধুরী রতন।
উপস্থিত ছিলেন, সংগঠনের সহ-সভাপতি রিয়াজ আহমেদ পিয়াস, উজ্জল মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক বিদ্যুৎ শাহী আলম, সাংগঠনিক সম্পাদক সামছুজ্জামান, আব্দুস সালাম, প্রচার সম্পাদক শেখ আবু মোঃ ফয়সাল, সহ-দপ্তর সম্পাদক মহিবুর রহমান শাহীন, অর্থ সম্পাদক বিশ্বজিত রায়, শিক্ষা বিষয়ক সম্পাদক অনিক রঞ্জন দাস, আব্দুল বাতির সেলিম, মুবিন, প্রিন্স, রউফ, সাজু, সাদিক, ফাতিন, সাইফুল, রাকিব, আমিনুল, সানি, মাহি, রুহেল প্রমূখ। আলোচনা সভা শেষে অর্ধশতাধিক অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করেন অতিথিবৃন্দ।
সভায় বক্তারা, সংগঠনের বিভিন্ন কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে সার্বিক সহযোগীতা করার আশ্বাস প্রদান করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com