বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

বগলাখালে ছাত্র ও শায়েস্তানগরে শিশু ছাত্রীর পুকুরে ডুবে মৃত্যু

  • আপডেট টাইম মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০১৬
  • ১১২৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার রিচি ইউনিয়নের বগলাখাল গ্রামে রুকন মিয়া (৮) নামে এক স্কুল ছাত্র পানিতে ডুবে মারা গেছে। সে ওই গ্রামের মৌলদ মিয়ার পুত্র ও স্থানীয় প্রাইমারী স্কুলের প্রথম শ্রেণীর ছাত্র। গতকাল সোমবার বিকালে খেলতে গিয়ে বাড়ির পাশে একটি পুকুরে পড়ে যায়। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
niho taniaঅপরদিকে হবিগঞ্জ শহরের শায়েস্তানগরে ৬ষ্ট শ্রেণীর এক ছাত্রী পানিতে ডুবে মারা গেছে। তবে তার স্বজনদের অভিযোগ চিকিৎসার অবহেলায় তার মৃত্যু হয়েছে। এ নিয়ে স্বজনরা হাসপাতালের কর্মচারিদের সাথে বাকবিতন্ডা ও ভাংচুর করেছে। গতকাল সোমবার বিকেলে ওই এলাকার বাবুল মিয়ার কন্যা জেকেএন্ড এইচ কে হাই স্কুলের ৬ষ্ট শ্রেণীর ছাত্রী তানিয়া আক্তার (১৩) ওই এলাকার আল ইদ্রিস স্কুলের পুকুরে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়। স্থানীয় লোকজন দীর্ঘক্ষণ খোজে পুকুর থেকে তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার নির্ঝর ভট্টাচার্য্য তাকে মৃত ঘোষণা করেন। এ সময় তানিয়ার স্বজনরা তার মৃত্যুর কারণ হিসেবে চিকিৎসার অবহেলাকে দায়ী করে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন। তারা অভিযোগ করেন ডাক্তার ১০ মিনিট পর এসে রোগী দেখেন। প্রথমে ওই ডাক্তার তার রোমে ছিলেন না। তিনি হেলথ সহকারির মাধ্যমে রোগীকে পরীক্ষা নিরীক্ষা করান। ১০ মিনিট পর এসে তিনি তানিয়াকে মৃত ঘোষণা করেন। এতে স্বজনরা হাসপাতালে ভাংচুর শুরু করে। খবর পেয়ে সদর থানার এসআই সাহিদ ঘটনাস্থলে এসে পরিস্থিতি স্বাভাবিক করেন। স্বজনরা আরো জানান, সময়মতো ডাক্তার এসে দেখলে তানিয়া হয়তো বেঁেচ যেতো। এব্যাপারে ডাক্তার নির্ঝর ভট্টাচার্য্য জানান, হাসপাতালে আনার আগেই রোগী মারা যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com