শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

লাখাইয়ে ভাতার কার্ড ও অর্থ বিতরণকালে-এমপি আবু জাহির ॥ সরকার অস্বচ্ছল মানুষের জন্য নানা উদ্যোগ বাস্তবায়ন করছে

  • আপডেট টাইম মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০১৬
  • ৩৮২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ লাখাই উপজেলার সাড়ে ৬ শতাধিক অস্বচ্ছল ব্যক্তিকে বিভিন্ন ভাতার কার্ড ও নগদ অর্থ প্রদান করা হয়েছে। গতকাল সকালে উপজেলা পরিষদ হল রুমে প্রধান অতিথি থেকে এই ভাতা তুলে দেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির। এসব ভাতার মধ্যে রয়েছে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, স্বামী পরিত্যক্তা ভাতা এবং প্রতিবন্ধীদের মাঝে কার্ড ও ভাতা বিতরণ।
লাখাই উপজেলা সমাজসেবা কার্যালয় সূত্রে জানা যায়, গতকাল ১০২ জন বিধাবা নারীর মধ্যে মাসে ৪০০ টাকা হারে এক বছরের ৪৮০০ টাকা করে বিধবা ভাতা, ২৮০ জনের মধ্যে মাসে ৪০০ টাকা হারে এক বছরের ৪৮০০ করে এবং ২২৫ প্রতিবন্ধীর মাঝে মাসে ৫০০ টাকা হারে এক বছরের ৬ হাজার টাকা বিতরণ করেন সংসদ সদস্য এডঃ মোঃ আবু জাহির।
ভাতা বিতরণকালে সংসদ সদস্য বলেন, সরকার সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় দেশের অস্বচ্ছল মানুষের জন্য নানা উদ্যোগ বাস্তবায়ন করছে। এতে করে সমাজের দরিদ্র জনগণ এখন তিনবেলা পেট ভরে ভাত খেতে পারছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার যেভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে শীঘ্রই বাংলাদেশ মধ্যম আয়ের দেশে রূপান্তরিত হবে ইনশাল্লাহ।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন লাখাই উপজেলা পরিষদ চেয়ারম্যান এডঃ মুশফিউল আলম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আলমগীর হোসাইন, হবিগঞ্জ জেলা সমাজসেবা কার্যালয়ের উপ পরিচালক মোঃ হাবিবুর রহমান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মুর্শেদ কামাল চৌধুরী ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফয়জুন্নেছা বেগম।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com