শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বৃন্দাবন চা-বাগানে এমপি কেয়া চৌধুরী ॥ বর্তমান সরকারের প্রচেষ্টায় তৃণমূল পরিবারের সন্তানরা স্কুলমুখী হয়েছে

  • আপডেট টাইম সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০১৬
  • ৫৭২ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবল উপজেলার বৃন্দাবন চা-বাগান প্রাথমিক বিদ্যালয় মাঠে ২০১৬ সালের এসএসসি পরীক্ষায় কৃতকার্য শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান ও ধামছড়া বটেরতলায় এক সভা অনুষ্ঠিত হয়েছে।
৪ সেপ্টেম্বর রবিবার আয়োজিত এসব অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি কেয়া চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের লক্ষ্য ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া। তার সাথে তৃণমূল পরিবারের সন্তানদের স্কুলমুখী করা। এসব ক্ষেত্রে বর্তমান সরকারের ঐকান্তিক প্রচেষ্টা সফল হয়েছে। আজ সবাই তার সন্তানকে স্কুলে পাঠিয়ে সু-শিক্ষায় শিক্ষিত করে তুলছে। এসব শিক্ষার্থীরা আগামী দিনে জাতির মঙ্গলার্থে কাজ করবে।
এমপি কেয়া চৌধুরী বলেন, বৃন্দাবন ও ধামছড়ায় বঞ্চিতদের গৃহে অচিরেই বিদ্যুৎ সংযোগ দেওয়া হবে। তিনি বলেন, ধামছড়ার বিশুদ্ধ পানি সংকট নিরসনে গভীর নলকূপ স্থাপন করে দেব। এ সময় পুটিজুরী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি ও বিশিষ্ট মুরুব্বি হাজী মোঃ সামছু মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক সফিউল আলম চৌধুরী, যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক পারুল মিয়া, বৃন্দাবন চা-বাগানের জেনারেল ম্যানেজার মোঃ আবুল ফয়েজ কুতুবী, ম্যানেজার আমিনুর রহমান, হেড টিলা বাবু মোঃ মোশাহিদ হোসেন, চা-বাগান প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিতাই বুনার্জি, চা-বাগান স্বাস্থ্যসহকারী রাম রতন কৈরীসহ শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক ও বাগানের শ্রমিকরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com