শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জ সঈদপুর বাজার ফাযিল মাদরাসায় গুনীজন সংবর্ধনা

  • আপডেট টাইম সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০১৬
  • ৪১৫ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ নবীগঞ্জ উপজেলার সঈদপুর বাজার ফাযিল (ডিগ্রী) মাদরাসায় আমেরিকা প্রবাসি উমরপুর নিবাসী সৈয়দ মোয়াজ্জেম হোসেন ও বিপুল ভোটে নির্বাচিত ৫নং আউশকান্দি ইউপি চেয়ারম্যান হাজি মহিবুর রহমান হারুন এর আগমন উপলক্ষে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
মাদরাসার প্রতিটি শ্রেণিকক্ষ ও ছাত্রাবাস পরিদর্শন করতঃ সুন্দর সুশৃংখল মনোরম পরিবেশ দেখে সংবর্ধিত ব্যক্তিদ্বয় সন্তোষটি প্রকাশ করে মাদরাসার কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠানের শুরুতে ফুলের তোরা দিয়ে অতিথিবৃন্দকে বরণ করে নেন মাদরাসার গভর্ণিং বডির পক্ষে সহ-সভাপতি মাওঃ মোস্তফা আহমদ সাবেক চেয়ারম্যান সৈয়দ মতিউর রহমান পিয়ারা, সৈয়দ আহম্মদ আলী, হাজি লুৎফুর রহমান। এলাকাবাসীর পক্ষে ৬নং ওয়ার্ড এর মেম্বার মোঃ সাহিদুর রহমান, ছাত্র অভিভাবক মোঃ ফরিদ আলী, সৈয়দ শামসুল ইসলাম প্রমুখ।
অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোঃ আলী আক্কাছ মোল্লা তাঁর বক্তব্যে জানান যে, মাদরাসায় শ্রেণি কক্ষের অভাব রয়েছে। সেহেতু দ্বিতল ভবনের ৩য় তলা জরুরী ভিত্তিতে নির্মাণ করতে প্রায় বার লাখ টাকা ব্যয় হবে। ইতিমধ্যে আমেরিকা প্রবাসী উমরপুর নিবাসী সৈয়দ সরফরাজ আলী এক লাখ টাকা অনুদান দিয়েছেন। মংলাপুর নিবাসী লন্ডন প্রবাসী ইনতেখাব আলম এক লাখ টাকা দেয়ার প্রতিশ্র“তি দিয়েছেন।
সংবর্ধিত অতিথিবৃন্দ তাদের বক্তব্যে মাদরাসায় সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। সৈয়দ মোয়াজ্জেম হুসাইন শ্রেনি কক্ষ নির্মাণে নগদ এক লাখ টাকা প্রদানের প্রতিশ্র“তি দেন এবং হিফজ শাখার ৫ জন ছাত্রকে নিজস্ব অর্থায়নে পোশাক প্রদান করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com