শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

বঙ্গবন্ধুর সোনার বাংলায় যুদ্ধাপরাধীদের থাকার কোন অধিকার নেই-কেয়া চৌধুরী

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০১৬
  • ৩৬০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, নবীগঞ্জ থেকে ॥ স্বাধীনতার স্থপতি জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নবীগঞ্জ উপজেলার রুস্তমপুর ন-মৌজা সুন্নিয়া দাখিল মাদ্রাসার উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বুধবার মাদ্রাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত শোক সভায় প্রধান অতিথি ছিলেন এমপি আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী।
মাদরাসার ব্যবস্থাপনায় কমিটির সভাপতি আলহাজ্ব গোলাম মোস্তফার সভাপতিত্বে ও সহকারি শিক্ষক মোঃ লোকমান খানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন দেবপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ সিনিয়র সহ-সভাপতি ইকবাল আহমদ সাজ্জাদ, সেক্রেটারী ফজলুল করিম, সাবেক সেক্রেটারী শাহ আলম ইউসুফ, আওয়ামীলীগ নেতা কাজী আবু সালেহ, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ডাঃ শ্যামল চন্দ্র পাল, প্রধান শিক্ষক মোঃ তফাজ্জুল হক, সহকারী শিক্ষক জুহেদ আহমদ ইউনিয়ন আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক আব্দুল মুকিত, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড নবিগঞ্জ উপজেলার যুগ্ম সম্পাদক ডাঃ নিজামুল হক, গোপলার বাজার প্রাইমারী স্কুল প্রধান শিক্ষক মাহবুবা রহমান, গোপলার বাজার জামে মসজিদের খতিব মাওঃ ইরফান উদ্দিন, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ইসলাম উদ্দিন, ডাঃ শংকর কর্মকার, ২নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মেম্বার আজিজ মিয়া, মেম্বার হেলাল আহমদ, শ্রমিক লীগ সেক্রেটারী আরিফুল হক হেলাল, তালামিযে ইসলামিয়ার কেন্দ্রীয় সদস্য আঃ মুহিত রাসেল, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আলমগীর হোসেন, বিশিষ্ট মুরুব্বি আঃ হামিদ খান, আওয়ামীলীগ নেতা আঃ আহাদ, মাসুক মিয়া, ছুফি মিয়া, ছাইদুর রহমান, তাজুদ মিয়া, আবুল কালাম, যুবলীগ নেতা ফজলু মিয়া, এনামুল হক সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও মাদরাসার ছাত্র/ছাত্রীদের অভিভাবক। অত্র মাদরাসার সুপার মাও; সজ্জাদুর রহমান, অনুষ্ঠানে মাদরাসার ছাত্র/ছাত্রীদের পক্ষ থেকে জাতির জনকের জীবনের দিক নিয়ে স্বরচিত বিভিন্ন কবিতা আবৃত্তি, ও বক্তব্য প্রদান করেন।
প্রধান অতিথির বক্তব্যে এমপি কেয়া চৌধুরী বলেন, স্বাধীনতার স্থপতি জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে মুক্তিযোদ্ধারা এদেশ যুক্ত করে স্বাধীন করেছেন। যুদ্ধে পরাজিত শক্তিরা বসে ছিল না। তারা নানা কৌশলে এদেশ ধ্বংস করতে চেয়েছিল। কিন্তু তাদের এ মিশন সফল হতে দেননি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যুদ্ধাপরাধীদেরকে আইনের আওতায় এনে সাজা দেওয়া হচ্ছে। এ রায়ে দেশবাসী গ্রহণ করে সন্তোষ প্রকাশ করছে। তিনি বলেন, মহান স্বাধীনতার স্থপতি জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলায় যুদ্ধাপরাধীদের থাকার কোন অধিকার নেই। একে একে সকল যুদ্ধাপরাধীর সাজা দিলেই দেশবাসী পূর্ণ শান্তি পাবেন। কেয়া চৌধুরী বলেন, নবীগঞ্জ-বাহুবলসহ বিভিন্ন এলাকায় ঘরে ঘরে পৌঁছে দিচ্ছি বিদ্যুতের আলো। মাদ্রাসা, মসজিদ, মন্দির, স্কুল, কলেজ, রাস্তা, ব্রিজসহ নানা ক্ষেত্রে বরাদ্দ নিয়ে আসছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com