শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অঞ্জনা হত্যা মামলা ॥ সজল দেব দু’স্ত্রী দু’পুত্রসহ জেলে

  • আপডেট টাইম বুধবার, ৩১ আগস্ট, ২০১৬
  • ৫৯৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কম্পাউন্ডে কর্মরত অঞ্জনা নম (১৬) হত্যা মামলায় তৎকালীন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান সহকারী সজল কান্তি দেবকে স্ত্রী-পুত্র সহ কারাগারে প্রেরণ করা হয়েছে। গতকাল বিজ্ঞ আদালত তাদের জেল হাজতে প্রেরণের আদেশ দেন। কারাগারে প্রেরিত অপর আসামীরা হচ্ছে-সজল দেবের দু’স্ত্রী শিউলী দেব ও শিউলী রানী দাস, তার ছেলে অরুপ কান্তি দেব প্রিতম এবং স্বরূপ কান্তি দেব আকাশ।
উল্লেখ্য, ২০১৪ সনের ১৫ নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান সহকারী সজল কান্তি দেব ও তার পরিবারবর্গ অঞ্জনাকে বাসায় একা রেখে বাহির দিক দিয়ে তালা দিয়ে গ্রামের বাড়ী হবিগঞ্জ জেলা লাখাই উপজেলার করাব গ্রামে একটি বিয়ের অনুষ্টানে চলে যান। বাসার চাবিটি রেখে যান পাশের বাসার বাসিন্দা একই হাসপাতালের মেডিকেল এ্যাসিষ্টেন্ট বিথী রানী বনিকের কাছে। পরদিন ১৬ আগষ্ট সকাল ৯টার দিকে সজল কান্তি দেবের স্ত্রী শিউলী দেব বাসায় এসে অঞ্জনাকে ঘরের ফ্যানের সাথে গলায় ওড়না পেচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে লাশ নামিয়ে হাসপাতালের টিএইচও ডাঃ অর্ধেন্দু দেবকে জানান। খবর পেয়ে নিহত অঞ্জনার বাবা ও আত্মীয় স্বজনরা হাসপাতালের কোয়ার্টারে এসে হাজির হন। পুলিশ সজল কান্তি দেবকে নবীগঞ্জ থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করে।
ঘটনার ৩দিন পর ১৯ আগষ্ট নিহত অঞ্জনার পিতা রাজেন্দ্র নম বাদী হয়ে নবীগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন। মামলা নং ৩০। এ সময় অঞ্জনা হত্যাকেন্দ্র আন্দোলন দানা বেধে উঠে। মামলা দায়েরের পরপরই আসামীরা আত্মগোপনে চলে যায়।
খোজ নিয়ে জানা যায়, সজল দেবের দুই স্ত্রী দু’জায়গায় বসবাস করতেন। মামলার আসামী ১ম স্ত্রী শিউলী দেব নবীগঞ্জ হাসপাতালের কোয়ার্টারে বসবাস করতেন। আর ২য় স্ত্রী শিউলী রানী দাস বসবাস করেন হবিগঞ্জ শহরের পুরানমুন্সেফী এলাকায় ভাড়া বাসায়। তিনি কখনো নবীগঞ্জ হাসপাতালের কোয়ার্টারে বসবাস করেন নি। তিনি হবিগঞ্জ শহরের হবিগঞ্জ স্কুল এন্ড কলেজ এর সহকারী শিক্ষিকা হিসেবে কর্মরত। আসামীরা সবাই জামিনে ছিলেন। গতকাল তারা আদালতে হাজিরা দিলে বিজ্ঞ বিচারক তাদের জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com