বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

বড়লেখায় ডাকাত-পুলিশ গোলাগুলি ॥ ওসিসহ আহত ১৭ ॥ হবিগঞ্জের ৭ ডাকাত গ্রেপ্তার

  • আপডেট টাইম বুধবার, ৩১ আগস্ট, ২০১৬
  • ৫০৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মৌলভীবাজারের বড়লেখায় ডাকাতিকালে হবিগঞ্জের ৭ডাকাতকে আটক করেছে পুলিশ। এ সময় পুলিশের সাথে ডাকাতদের গোলাগুলি হয়। এতে বড়লেখা থানার ওসিসহ ১০ পুলিশ সদস্য এবং ৭ডাকাত আহত হয়েছে। আটক ডাকাতরা হচ্ছে, বাহুবল উপজেলার যাদবপুর গ্রামের বাসিন্দা জিতু মিয়া, হরিৎচন্দ্রপুরের আবদুল খালিক, মাধবপুর উপজেলার শিবপুর গ্রামের খলিলুর রহমান, সাতপাড়িয়া গ্রামের জাহাঙ্গীর মিয়া, এখতিয়ারপুরের নূর মিয়া, কামাল হোসেন ও কালিনগরের আশিক ওরফে মাসুদ।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার ভোর রাত সাড়ে ৩টার দিকে বড়লেখা উপজেলার পূর্ব-দক্ষিণভাগ গ্রামের ধনু মিয়ার বাড়িতে ১০/১৫ জনের একদল অস্ত্রধারী ডাকাত ডাকাতির প্রস্তুতি নেয়। বিষয়টি টের পেয়ে পাশের বাড়ির লোকজন মোবাইলে পুলিশকে জানায়। তাৎক্ষণিক পুলিশের একটি দল ঘটনাস্থলে গেলে তাদের লক্ষ্য করে গুলি করে ডাকাতদল। এসময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি করে। এতে ওসি মনিরুজ্জামানসহ ১০ পুলিশ সদস্য আহত হন। এ ঘটনায় দুই ডাকাত গুলিবিদ্ধসহ সাতজন আহত হয়েছেন। পরে এলাকাবাসীর সহযোগিতায় আহত ডাকাতদের আটক করে বড়লেখা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহত পুলিশ সদস্যরাও স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন। ঘটনাস্থল থেকে পাঁচটি রামদা, একটি চাকু, একটি ছোরা, একটি চাপাতি, সিটকিনি ভাঙার দুটি যন্ত্র ও ঘরের তালা পাওয়া গেছে।
গ্রেফতারকৃত ডাকাতদের বিরুদ্ধে অস্ত্র নিয়ন্ত্রণ আইন, ডাকাতির প্রস্তুতি ও পুলিশের ওপর হামলার ঘটনায় তিনটি পৃথক মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com