শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

এদেশের মাটিতে জঙ্গিবাদ ও সন্ত্রাসের ঠাই হবেনা-এমপি আবু জাহির

  • আপডেট টাইম বুধবার, ৩১ আগস্ট, ২০১৬
  • ৪৭১ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব এডঃ আবু জাহির এমপি বলেছেন, আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। গরীবের মূখে আহার না দিয়ে তিনি আহার করেন না তিনি এদেশের সাধারণ মানুষের মূখে হাসি ফুটাতে কাজ করে যাচ্ছেন। আর বিএনপি জামায়াত জঙ্গীদের মদদ দিচ্ছে। তিনি আওয়ামীলীগের নেতৃত্বে সন্ত্রাস জঙ্গী তৎপরতার বিরুদ্ধে জনগণকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বলেন, এদেশের মাটিতে কোন জঙ্গিবাদ সন্ত্রাসবাদের ঠাই হবেনা। জঙ্গীবাদ সমুলে উপড়ে ফেলে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্টা করা হবে।
গতকাল বিকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষ্যে নবীগঞ্জ উপজেলা ও পৌর আওয়ামীলীগ আয়োজিত নতুন বাজার মোড় আব্দুল মতিন স্কয়ারে এক শোক সভায় প্রধান অতিথির বক্তৃতাকালে উপরোক্ত কথা বলেন। নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি গজনাইপুর ইউপি চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুলের সভাপতিত্বে সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু দাশ রানার পরিচালনায় শোক সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডঃ আবুল ফজল, সহ-সভাপতি ও নবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান এডঃ মোঃ আলমগীর চৌধুরী, জেলা আওয়ামীলীগ নেতা শাহনেয়াজ মিলাদ গাজী, সুমঙ্গল দাশ সুমন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এডঃ সুলতান মাহমুদ। বক্তব্য রাখেন, জাসদ সভাপতি আব্দুর রউফ, পৌর আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মোজাহিদ আহমদ, ইউপি চেয়ারম্যান আবু সিদ্দিক, আলী আহমদ মুছা, এডঃ গতি গোবিন্দ দাশ, মোস্তাক আহমদ মিলু, ওহি দেওয়ান চৌধুরী, আব্দাল করিম, ইকবাল বাহার তালুকদার, দিলারা হোসেন, শাহ গুল আহমদ কাজল, হাবিবুর রহমান হাবিব, ইকবাল আহমদ বেলাল, আবু সালেহ জীবন প্রমূখ। সভার শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন উপজেলা আওয়ামীলীগের সহ-দপ্তর সম্পাদক মহিবুর রহমান চৌধুরী, গীতা পাঠ করেন আওয়ামীলীগ নেতা ডাঃ অমলেন্দু সূত্রধর। সভায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ওই দিন শাহাদাৎ বরনকারীদের আত্মার মাগফেরাত কামনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com