বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

মাওঃ আখঞ্জি ও মুহিত স্মরণে মসজিদ সমন্বয় সুন্নী সংগ্রাম পরিষদের সভা

  • আপডেট টাইম রবিবার, ২৮ আগস্ট, ২০১৬
  • ৪৪৬ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ গতকাল শনিবার সকাল ১০ ঘটিকায় মসজিদ সমন্বয় সুন্নী সংগ্রাম পরিষদের উদ্যোগে হবিগঞ্জ কোর্ট জামে মসজিদে আমেরিকার আল ফুরকান জামে মসজিদের খতিব ও হবিগঞ্জ চৌধুরী বাজার কেন্দ্রীয় সুন্নী জামে মসজিদের সাবেক খতিব শহীদ আল্লামা আলাউদ্দিন আখঞ্জী (রহঃ) ও আহলে সুন্নাত ওয়াল জামাত সভাপতি মরহুম আলহাজ্ব মাওলানা এমএ মুহিত স্মরণে এক সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের সভাপতি আলহাজ্ব মোঃ রহিছ মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী মাওলানা এম এ জলিলের সঞ্চালনায় সভায় তাদের স্মরণে আলোচনায় অংশ নিয়ে বক্তব্য রাখেন- অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা গোলাম সারওয়ার আলম, মাওলানা গোলাম মোস্তফা নবীনগরী, মুফতি মাওলানা আব্দুল মজিদ ফিরিজপুরী, ইমাম সমিতির সভাপতি আলহাজ্ব মাওঃ নুরুল আমিন, মুফতি তাহির উদ্দিন সিদ্দিকী, মাওঃ নাসির উদ্দিন আখঞ্জী, হাফেজ এবাদুল হক চৌধুরী, মাওলানা আবুল বাশার, বিজ্ঞ জিপি এডঃ মোঃ আফিল উদ্দিন, এডঃ মোঃ ফয়সল প্রমুখ।
সভায় উপস্থিত ছিলেন- মাওঃ সৈয়দ আজহার আহম্মদ, মাওঃ আমিনুল ইসলাম, মাওঃ জহিরুল ইসলাম, মাওঃ সৈয়দ আহমদ, হাফেজ আমিনুল হক, মোঃ সামছুল হক তালুকদার প্রমুখ।
বক্তাগণ বলেন- শহীদ আল্লামা আলাউদ্দিন আখঞ্জী সুন্নীয়তের জন্য দেশে এবং আন্তর্জাতিক পরিমন্ডলে নিরলসভাবে কাজ করে আততায়ীর হাতে শাহাদাত বরণ করেন ও আজীবন সুন্নীয়ত প্রতিষ্ঠার খেদমত করে নিজের জীবনকে উৎসর্গ করেছেন আলহাজ্ব মাওঃ এমএ মুহিত। তাঁরা যে আদর্শের উপর জীবন অতিবাহিত করে গেছেন আমরা কখনও তাদের ভুলব না। আমরা ঐক্যবদ্ধভাবে সুন্নীয়ত প্রতিষ্ঠায় তাঁদের অসমাপ্ত কাজগুলো আঞ্জাম দিয়ে যাব। আমরা কেউ বেঁচে থাকব না। কর্মের মাধ্যমে আমার নিজেদেরকে স্মরণীয় করে রাখতে চাই।
সভাপতি তার বক্তব্যে বাংলাদেশ সরকারের মাধ্যমে মার্কিন প্রশাসনের কাছে শহীদ আল্লামা আলাউদ্দিন আখঞ্জীর হত্যাকারীদেরকে অতি দ্রুত বিচারের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।
পরিশেষে মিলাদ মাহফিল অনুষ্ঠানের মাধ্যমে মরহুম সকল নেতৃবৃন্দের জন্য জান্নাতুল ফেরদাউসের উচ্চ মাকাম অর্জন কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com