বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বাহুবলে মুক্তিযোদ্ধা আব্দুর রহমান পা ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষের লোকজন

  • আপডেট টাইম রবিবার, ২৮ আগস্ট, ২০১৬
  • ৩৬৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাহুবলের মিরপুর বাজারে মামলা তুলে না নেয়ায় প্রকাশ্যে মুক্তিযোদ্ধা আব্দুর রহমান (৬৫) উপর হামলা চালিয়ে পা ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনা নিয়ে মুক্তিযোদ্ধাদের মধ্যে ক্ষোভ সৃষ্টি হয়েছে। গতকাল শনিবার রাত ৮টায় মিরপুর বাজারে শাপলা মার্কেটের নিকট এ ঘটনাটি ঘটে।
আহত সূত্রে জানা যায়, মিরপুর এলাকার বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান চন্দিছরি গ্রামের সুন্দর আলীর পুত্র আব্দুল আহাদের নিকট টাকা পাওয়ানা ছিল। টাকা না দেয়ায় এ ব্যাপারে তিনি আব্দুল আহাদের উপর আদালতে মামলা দায়ের করলে আব্দুল আহাদ ক্ষিপ্ত হয়ে উঠে। পরে তিনি জান মালের নিরাপত্তার জন্য ১০৭ ধারা মামলা দায়ের করেন। আব্দুল আহাদ ও তার ভাই জমরুত মিয়া আদালতে তাদের উপর হামলা করবে না মর্মে অঙ্গীকার করে। কিন্তু এরপর তারা আরও ক্ষিপ্ত হয়ে উঠে। গতকাল ওই সময় আব্দুর রহমানকে শাপলা মার্কেটের নিকট একা পেয়ে আহাদ, জমরুত মিয়াসহ একদল লোক হামলা চালায়। এক পর্যায়ে তাকে পিটিয়ে আহত করে পা ভেঙ্গে দেয়। স্থানীয় লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা আশঙ্কাজনক বলে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com