বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

আল ইসলাহ নেতা মাওঃ আলাউদ্দিন আখঞ্জি স্মরণে শোক ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট টাইম শুক্রবার, ২৬ আগস্ট, ২০১৬
  • ৩৬০ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ আল ইসলাহ নেতা শহীদ মাওঃ আলাউদ্দিন আখঞ্জি স্মরণে শোক ও মিলাদ মাহফিল করে বানিয়াচং উপজেলা শাখার নেতৃবৃন্দ। গতকাল সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত শোক সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ডাঃ মোঃ মোস্তাফা আনছারী। সাধারণ সম্পাদক মাওঃ সৈয়দ আহমদ এর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, মাওঃ তাজুল ইসলাম, মাওঃ সামস উদ্দিন, মাওঃ কাজী আব্দুল লতিফ নাজমুল, মাওঃ নুর মোহাম্মদ ফেরদৌস, ক্বারী আব্দুল আওয়াল, মাওঃ আব্দুল হালিম, ক্বারী মোঃ মোসলে উদ্দিন, ক্বারী দীন মোহাম্মদ খান, আলহাজ্ব মোঃ মনু মিয়া, ক্বারী মিজানুর রহমান, ক্বারী মুজিবুর রহমান প্রমুখ।
সভায় বক্তারা, শহীদ মাওঃ আলাউদ্দিন আখঞ্জির রূহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। বক্তারা মাওঃ আলাউদ্দিন আখঞ্জির হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার ও ফাঁসি দাবী জানান।
অপরি দিকে হবিগঞ্জ আলীয়া মাদ্রাসার প্রভাষক মাওলানা ফরিদ উদ্দিনের মাতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com