শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

জেলা কৃষকলীগের শোক সভায় এমপি আবু জাহির ॥ সকল প্রকার কৃষি উপকরণ এখন সাধারণ কৃষকদের হাতের নাগালে

  • আপডেট টাইম শুক্রবার, ১৯ আগস্ট, ২০১৬
  • ৪১৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা কৃষকলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধুর ৪১তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও কাঙ্গালীভোজ অনুষ্টিত হয়েছে। গতকাল দুপুরে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জেলা কৃষকলীগ সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান হুমায়ূন কবির রেজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মোক্তার হোসেন বেনুর পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সৈয়দ কামরুল হাসান, কৃষকলীগের সিনিয়র সহ-সভাপতি জাকির হোসেন সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক নূরুল আমিন ওসমান, সাংগঠনিক সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান জালাল উদ্দিন খন্দকার, প্রচার সম্পাদক আবদুর রউফ, দপ্তর সম্পাদক সঞ্জয় রায়, মহিবুর রহমান তালুকদার কাউছার, এম এ মামুন, শাহজাহান চৌধুরী, আব্দুল হামিদ চৌধুরী, হেলাল উদ্দিন মেম্বার, জালাল উদ্দিন সর্দার, আক্তার হোসেন, রুহুল কবির বুলবুল, সেবুল ঠাকুর, সাহিনুর আলম ছানু, বিকাশ রায়, রেজা উদ্দিন দুলদুল, মাস্টার মখলিছুর রহমান, আলমগীর মোল্লা, সোহেল আহমদ, পারভেজ আহমদ, শাজাহান চৌধুরী, মাহমুদুল রহমান মুজিব, মনিরুল আলম বাছির, শামীম আহমদ, তাপস রায় সুমন, জামাল মিয়া, হিফজুর রহমান প্রমূখ।
প্রধান অতিথি’র বক্তব্যে, এডঃ আবু জাহির এমপি বলেন, হবিগঞ্জের উন্নয়নে আমি সর্বদায় চেষ্টা করে যাচ্ছি। বর্তমান আওয়ামীলীগ সরকার কৃষিবান্ধন সরকার। সরকার কৃষকদের ভাগ্য উন্নয়নে সর্বদায় কাজ করে যাচ্ছে। এখন সরকারের পক্ষ থেকে বিনা মূল্য বিভিন্ন কৃষি উপকরণ বিতরণ করা হয়। যা অতীতে কল্পনাও করা যেত না। তিনি বলেন, বিএনপি জোট সরকারের আমলে দেশের মানুষ সারে জন্য জীবন দিতে হয়েছে। কিন্তু এখন সকল প্রকার কৃষি উপকরণ সাধারণ কৃষকদের হাতের নাগালে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com