বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:১৩ পূর্বাহ্ন

লস্করপুর শোক সভায় এমপি আবু জাহির ॥ স্বাধীনতা বিরোধী চক্র সারাদেশে নৈরাজ্যর পায়তারা চালিয়ে যাচ্ছে

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০১৬
  • ৩৯৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-সদর লাখাই আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, সরকারের উন্নয়ন কর্মকান্ডে ইর্ষান্বিত হয়ে স্বাধীনতা বিরোধী চক্র সারাদেশে নৈরাজ্য শুরুর পায়তারা চালিয়ে যাচ্ছে। এদেরকে প্রতিহত করতে হলে আইন-শৃংখলা বাহিনীর পাশাপাশি সর্বস্তরের জনসাধারণকে ঐক্যবদ্ধ ভূমিকা পালন করতে হবে। তাহলে জননেত্রী শেখ হাসিনা ঘোষিত ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়ন আরও সহজ হবে।
গতকাল বুধবার বেলা ১টায় লস্করপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জঙ্গি সন্ত্রাসবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও বিদ্যুতায়নের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এমপি আবু জাহির বলেনে, বর্তমান সরকার ক্ষমতায় এসে দেশকে নিম্ন মধ্যম আয়ের দেশে পরিণত করেছে। জনগণের সহযোগিতায় দেশকে শীঘ্রই মধ্যম আয়ের দেশে রূপান্তর করা হবে।
ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি নূরুল হক’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এবং ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান হিরু’র পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মোঃ ছোলায়মান মিয়া, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডঃ আব্দুল আহাদ ফারুক ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল।
বক্তব্য রাখেন, জাহেদুর রহমান জাহেদ, আউয়াল হোসেন, মুখলেছুর রহমান মেম্বার, শাহীন মিয়া, মরম আলী, আলী আজগর মেম্বার, তৈয়ব আলী, সুজন মিয়া, রুবেল মিয়া, নজরুল ইসলাম স্বপন প্রমুখ। পরে জাহেদুর রহমান জাহেদ আহবায়ক ও আব্দুল জলিলকে সদস্য সচিব করে লস্করপুর ইউনিয়ন জঙ্গিবাদ প্রতিরোধ কমিটি ঘোষণা করেন সংসদ সদস্য এডঃ মোঃ আবু জাহির।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com