শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে বাস চাপায় ২ পথচারী নিহত শতাধিক পরিবারের ৫৫ একর ভূমি লীজ নিয়ে বিরোধ ॥ সাতাইহাল পূর্বপাড়া সমিতি ও শ্রীমঙ্গল টি স্টেটের লোকজনের মধ্যে উত্তেজনা ॥ সংঘর্ষের আশঙ্কা বিএনপি নেতা ইলিয়াস আলী গুমের ১২ বছর ॥ ইলিয়াস আলীর জন্য দোয়া চাইলেন তাহসিনা রুশদীর লুনা নবীগঞ্জে লটারির মাধ্যমে হারভেস্টার মেশিন বিতরণের তালিকা নির্ধারণ চুনারুঘাটে বিপুল পরিমাণ মাদকসহ বিক্রেতা গ্রেপ্তার বৈশাখী ঝড়ে লন্ডভন্ড জেলা ॥ বিভিন্ন এলাকা বিদ্যুৎবিহীন হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশসহ আহত ১৫ বৃন্দাবন কলেজের শিক্ষকের বাসায় চুরি ॥ মালসহ আটক ২ বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি

চুনারুঘাটে হেজবুত তওহীদের উদ্যোগে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী র‌্যালি

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০১৬
  • ৩৩১ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ চুনারুঘাটে হেজবুত তওহীদের উদ্যোগে সন্ত্রাস-জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে মানববন্ধন ও র‌্যালী অনুুষ্ঠিত হয়েছে। এ সময় অংশগ্রহণকারীদের হাতে জঙ্গিবাদ বিরোধী বিভিন্ন শ্লোগান সম্বলিত ফেস্টুন, প্ল্যাকার্ড লক্ষ করা যায়।
গতকাল বিকালে ভোলারজম বাজার থেকে হেজবুত তওহীদের হবিগঞ্জ জেলা আমির মোঃ শাহ জাহান মিয়ার নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে মধ্য বাজারে এসে শেষ হয় মধ্য বাজারে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হেজবুত তওহীদের হবিগঞ্জ জেলা আমির মোঃ শাহ জাহান মিয়া। বিশেষ অতিথিদের মধ্যে ছিলেন ভোলার বাজার কমিটির সেক্রেটারি মোঃ ছকির মিয়া। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ রইছ মিয়া। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দেশ ও জাতিকে জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে জাতিকে ঐকবদ্ধ হওয়ার আহ্বান করেন। আরো বক্তব্য রাখেন হেজবুত তওহীদের সদস্য মোঃ সফিকুর রহমান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com