বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

বিদ্যুতায়নের উদ্বোধনকালে এমপি আবু জাহির ॥ শীঘ্রই হবিগঞ্জ-লাখাই শতভাগ বিদ্যুতায়নের আওতায় আসবে

  • আপডেট টাইম বুধবার, ১৭ আগস্ট, ২০১৬
  • ৩৮৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, বর্তমান সরকার ঘরে ঘরে বিদ্যুৎ সংযোগ পৌঁছে দিতে বদ্ধ পরিকর। ইতোমধ্যে দেশের বিভিন্ন এলাকাকে শতভাগ বিদ্যুতায়নের আওতায় নিয়ে আসা হয়েছে। এরই ধারাবাহিকতায় এ বছরের মধ্যেই আমার নির্বাচনী এলাকা হবিগঞ্জ-লাখাই শতভাগ বিদ্যুতায়নের আওতায় এসে যাবে ইনশাল্লাহ। গতকাল মঙ্গলবার হবিগঞ্জ সদর উপজেলার মির্জাপুর ও পূর্ব শান্তিষা গ্রামে বিদ্যুতায়নের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এমপি আবু জাহির আরও বলেন, শেখ হাসিনার সরকার প্রয়োজনের তুলনায় বিদ্যুৎ উৎপাদনে সফল। কিন্তু বিদ্যুৎ ব্যবহারে জনগণকেও সচেতন থাকতে হবে, যাতে এর অপচয় না হয়। তাহলেই সরকারের পক্ষে শতভাগ নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ করা সম্ভব হবে। উদ্বোধনী অনুষ্ঠানে হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মোঃ ছোলায়মান মিয়া, হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, রাজিউরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইমরান মিয়া, সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ, সাবেক চেয়ারম্যান বদরুল করিম দুলাল, আদম আলী মেম্বার, তাউছ মিয়া জিয়াউল হকসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও মুরুব্বীয়ান উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ সৈয়দ আলী ও পরিচালনা করেন ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক মুখলিছুর রহমান মুখলিছ।
উল্লেখ্য, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির আওতায় সদর উপজেলার রাজিউড়া ইউনিয়নের মির্জাপুরে ১৮ লাখ ৮৪ হাজার টাকা ব্যয়ে ১০২টি মিটার ও একই উইনয়নের পূর্ব শান্তিষা গ্রামে ৪ লাখ ৭৪ হাজার টাকা ব্যয়ে ৩২টি মিটার স্থাপনের মাধ্যমে প্রায় দুই কিলোমিটার বিদ্যুতায়ন করা হয়েছে।
এদিকে গতকাল সকাল ১০টায় ৩ কোটি টাকা ব্যয়ে নিজামপুর থেকে সাধুর বাজার হয়ে ওলিপুর গেট পর্যন্ত রাস্তা উন্নয়ন কাজের উদ্বোধন করেন সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com