শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

চা-শ্রমিকদের চিকিৎসা সেবার উন্নয়নে ঔষধ বিতরণ করলেন এমপি কেয়া চৌধুরী

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০১৬
  • ৪০৩ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ বাহুবল উপজেলার ৫টি চা-বাগানে শ্রমিকদের চিকিৎসা সেবার উন্নয়নে উন্নতমানের ঔষধ বিতরণ করলেন এমপি কেয়া চৌধুরী। রবিবার দুপুরে বাহুবল উপজেলা হাসপাতাল সভাকক্ষে ফয়জাবাদ, রশিদপুর, বৃন্দাবন, মধুপুর, আমতলী চা-বাগানের হাসপাতালে এসব ঔষধ বিতরণ করা হয়। এ সময় ফয়জাবাদ চা-বাগানের পক্ষে কম্পাউন্ডার বাদল চন্দ্র নাথ, ড্রেসার জয় রাম, রশিদপুর চা-বাগানের পঞ্চায়েত কমিটির সভাপতি পিয়ারী লাল দাশ, সদস্য বাবু লাল তেলি, সন্তু বাউরি, বৃন্দাবন চা-বাগানের পক্ষে পঞ্চায়েত কমিটি সদস্য রাম রতন কৈরি, লিটন গোয়ালা, মধুপুর চা-বাগান পক্ষে পঞ্চায়েত কমিটির সভাপতি শান্ত সাধু পঞ্চায়েত কমিটি সদস্য জিতু পাইক, মদন সাঁওতাল, আমতলী চা-বাগানের পক্ষে শাহিন হোসাইন, শংগু চাষা ঔষধগুলো গ্রহণ করেন।
পরে এমপি কেয়া চৌধুরী হাসপাতালের ভেতরে বৃক্ষরোপন করেন। বৃক্ষরোপন ও ঔষধ বিতরণী সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি কেয়া চৌধুরী বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার চা-শ্রমিকদের জীবনমানকে এগিয়ে নিতে নানা যুগান্তকারী পদক্ষেপ নিয়েছে। শ্রমিকরা এসব সুযোগ ভোগ করছেন। এ সরকারের পক্ষ থেকে শ্রমিকদের উন্নয়নে আরও নানা পদক্ষেপ নেয়া হচ্ছে। তিনি বলেন, শ্রমিক পরিবারের সন্তানরা এখন বিশ্ববিদ্যালয়ে লেখাপাড়া করছে। তারা সুশিক্ষায় শিক্ষিত হয়ে নানা সেবায় যুক্ত হচ্ছে। এমপি কেয়া চৌধুরী বলেন, সরকারের কাছ দেশে এই প্রথম বাহুবলের চা-শ্রমিকদের চিকিৎসা সেবার জন্য অতিরিক্ত উন্নতমানের ঔষধ বরাদ্দ নিয়ে এসেছি। তিনি বলেন, নবীগঞ্জ-বাহুবলের বাগানে বাগানে বিশুদ্ধ পানি সংকট নিরসনে নলকূপ স্থাপন করেছি। আরও বরাদ্দ নিয়ে এসেছি। শুধু তাই নয় বাগানের মন্দিরে মন্দিরে বরাদ্দ দিয়েছি। এ সময় উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম, বাহুবল মুক্তিযোদ্ধা কামান্ডার ডাঃ আবুল হোসেন, মুক্তিযোদ্ধা আবুল হাসিম, প্রেস ক্লাবের সভাপতি আব্দুর নুর, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বশির আহমদ, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, আওয়ামী পরিবারের নেতাকর্মী, হাসপাতালের কর্মকর্তা-কর্মচারী নানাস্তরের লোকেরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com