বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

  • আপডেট টাইম রবিবার, ১৪ আগস্ট, ২০১৬
  • ৩৪৮ বা পড়া হয়েছে

গত ১২ আগস্ট শুক্রবার ও ১৩ আগস্ট শনিবার নবীগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক হবিগঞ্জ সময় পত্রিকার ১ম পৃষ্ঠায় শোকের মাসে সংবর্ধনা নেয়ায় এমপি কেয়া চৌধুরীর প্রতি নেতা কর্মীদের ক্ষোভ ও শোকের মাসে এমপি কেয়া চৌধুরী সংবর্ধনা গ্রহন নিয়ে সর্বত্র তোলপার শিরোনামে প্রকাশিত সংবাদটি আমাদের দৃষ্টি গোচর হয়েছে। যাহা উদ্দেশ্য প্রণোদীত ও মানহানিকর বটে। জাতীয় সংসদের সংরক্ষিত আসনের এমপি এডঃ আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীর জনপ্রিয়তায় ঈর্ষান্বীত হয়ে বিএনপি ঘেষা জামাত শিবির ও জাতীয়পার্টির দুষর কতিপয় স্বার্থান্নেসী ব্যক্তি নিজেদের হীন স্বার্থ চরিতার্থ করার উদ্দেশ্যে জাতীয় পার্টি জামাত ও কতিপয় জামাত ঘেষা আওয়ামীলীগ নামদারী ব্যক্তির সমর্থন ও সহযোগিতায় প্রকাশিত দৈনিক হবিগঞ্জ সময় পত্রিকায় পরপর দুই দিন একই সংবাদ প্রকাশ করে। তাই সংঘত কারনে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডকে তৃণমূল পর্যায়ে পৌছে দেয়া ও বাংলাদেশ আওয়ামীলীগকে নবীগঞ্জ বাহুবল তথা সিলেট বিভাগের তৃণমূল পর্যায়ে জনসাধারণের নিকট সমাধৃত করার একমাত্র দাবীদার এডঃ আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীর বিরুদ্ধে অপপ্রচারের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই। সেই সাথে দুষ্কৃতকারীদের এহেন অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানাই। প্রকৃত ঘটনা হল গত ১১/০৮/২০১৬ইং বৃহস্পতিবার বেলা ৩টায় নবীগঞ্জ উপজেলার ৭নং করগাঁও ইউনিয়নে ইউপি আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি আলহাজ্ব শাহ এমরান মিয়ার সভাপতিত্বে উন্নয়ন বিষয়ক এক আলোচনা সভা অনুষ্টিত হয়। উক্ত সভায় ওই ইউনিয়নের শেরপুর, কামালপুর ও রাধানগর গ্রামে বিদ্যুতের লাইন নির্মাণের জন্য সার্ভের কাজ শেষ হওয়ায় মাননীয় এমপি আমাতুল কিবরিয়াকে ধন্যবাদ জানায় উপস্থিত জনতা। এ সময় স্থানীয় নেতৃবৃন্দের দাবীর প্রেক্ষিতে এমপি কেয়া চৌধুরী ঈদগাহ ময়দানের উন্নয়ন ও মকার হাওরের রাস্তার উন্নয়নের প্রতিশ্র“তি দিয়ে অত্র এলাকার উন্নয়নে তার অগ্রণী ভুমিকা থাকবে বলে আশ্বস্থ করেন।
উল্লেখ করা আবশ্যক যে, করগাঁও ইউনিয়নের পাঞ্জারাই, মাধবপুর, শেরপুর, কামালপুর, রাধানগর গ্রাম গুলিতে বিশেষ বরাদ্ধ, ২৫ মাইলের বিদ্যুতায়ন সহ অসংখ্য টি আর, কাবিখা প্রদান করে অত্র এলাকার উন্নয়ন করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করেন। গত দুর্গা পূজোয় করগাঁও ইউনিয়নে ২১টি পূজা মন্ডপে ২১টন চাউল প্রধানমন্ত্রীর উপহার হিসাবে বিতরণ করেন। আওয়ামীলীগের নেতা কর্মীরা মনে করেন জননেত্রী শেখ হাসিনা এডঃ আমাতুল কিবরিয় কেয়া চৌধুরীকে দায়িত্ব দিয়ে সঠিক কাজ করেছেন। নবীগঞ্জ বাহুবলে আওয়ামীলীগের এমপি না থাকায় আওয়ামীলীগের প্রতিনিধি হিসাবে নবীগঞ্জ বাহুবলে উল্লেখযোগ্য উন্নয়ন করে জনপ্রিয়তার শির্ষে অবস্থান করছেন এডঃ আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী। তার জনপ্রিয়তায় ঈর্ষান্বীত হয়ে পরশ্রীকাতর, চরিত্রহীন, নামদারী আওয়ামীলীগার কুৎসা রটনা করছে। তারা আওয়ামীলীগের নিঃস¦ার্থ কর্মীদের জামাত শিবিরের সহিত তুলনা করে দলের ভাবমুর্তি ক্ষুন্ন করেছে। এ নিয়ে নেতাকর্মীদের মধ্যে ক্ষোভের সঞ্চার হয়েছে।
প্রতিবাদকারী আলহাজ্ব শাহ এমরান, সাবেক সহ সভাপতি
মোঃ আলতাফ আলী
সিনিয়র সহ-সভাপতি সহ করগাঁও ইউপি আওয়ামীলীগ
নেতৃবৃন্দ নবীগঞ্জ

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com