শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ১২:৪৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে মেডিক্যাল কলেজ, শায়েস্তাগঞ্জ উপজেলা বাল্লা স্থল বন্দর ও হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয় ॥ জেলা আওয়ামীলীগের পক্ষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ হবিগঞ্জের চিহ্নিত অপরাধী আশিকুর রহমান গ্রেফতার গ্রীসে সন্ত্রাসীদের গুলিতে নিহত ॥ নবীগঞ্জের মমিনের ঘর বাঁধার স্বপ্ন পূরণ হলনা আজমিরীগঞ্জের কর্মকর্তাবৃন্দের সাথে বিভাগীয় কমিশনারের মতবিনিময় নবীগঞ্জের করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ১ জনের মৃত্যু ॥ আক্রান্ত ৩ জন মৃত্যুর পূর্ব মূর্হুত পর্যন্ত মানুষের মুখে হাসি ফুটানোর কাজ করে যেতে চাই-সৈয়দ মোঃ ফয়সল সুইডেনে কুরআন অবমাননার প্রতিবাদে বাংলাদেশ খেলাফত মজলিসের মানববন্ধন নবীগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে হবিগঞ্জ এলজিইডির উপ-সহকারী কর্মকর্তার বাবা মারা গেছেন হাজী মনু মিয়া ও ওমর ফারুক আনসারীর মৃত্যুতে ইউকে কমিউনিটি ব্যক্তিবর্গের শোক মারামারি মামলায় সাংবাদিক শাওন খানের জামিন লাভ
নবীগঞ্জে প্রতিপক্ষের হামলায় বাড়িঘর ভাংচুর ॥ আহত ১৫

নবীগঞ্জে প্রতিপক্ষের হামলায় বাড়িঘর ভাংচুর ॥ আহত ১৫

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে প্রভাবশালী প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ১৫ জন আহত হয়েছে। এ সময় বাড়িঘরও ভাংচুর করা হয়। গতকাল বুধবার সকালে নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের রামপুর গ্রামে এ হামলার ঘটনাটি ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, বাড়ির লোকজনের চলাচলের রাস্তা নিয়ে রামপুর গ্রামের লালফর মিয়া ও ইসমাইল মিয়ার সাথে একই গ্রামের কদ্দুছ মিয়া ও লেবু মিয়ার বিরোধ চলে আসছে। সম্প্রতি ওই রাস্তাটি বন্ধ করে দেন লালফর মিয়া ও ইসমাইল মিয়া। এ সময় কদ্দুছ মিয়ার পক্ষ বাধা দিলে উভয় পক্ষের মধ্যে বাদানুবাদ হয়। এর পর থেকে বিরোধ চরম আকার ধারণ করে। এ বিরোধের জের ধরে গত শনিবার বিকালে লালফর ও ইসমাইল মিয়ার লোকজন লেবু ও কদ্দুছ মিয়ার বাড়িতে চড়াও হয়ে মহিলাদের মারপিট করে। এ ঘটনায় কদ্দুছ মিয়া বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে এ.এস.আই জয়ন্ত তালুকদার ঘটনাস্থল তদন্তে যান। এ সময় স্থানীয় মুরুব্বীরা বিষয়টি আপোষে মিমাংসা করে দেয়ার জন্য পুলিশের নিকট থেকে সময় নেন। গত মঙ্গলবার সকালে শালিসের দিন তারিখ ধার্য হয়। কিন্তু লালফর মিয়া ও তার লোকজন শালিসে উপস্থিত হননি। এরই মধ্যে গতকাল বুধবার সকালে লালফর মিয়া ও ইসমাইল মিয়ার নেতৃত্বে কতিপয় লোক অস্ত্রশস্ত্র নিয়ে কদ্দুছ ও লেবু মিয়ার বাড়িতে অতর্কিতে হামলা করে। এ সময় হামলাকারীরা পরিবারের লোকদের মারপিট করে এবং বাড়িঘর ভাংচুর ও লুটপাট করে। এ ঘটনায় লেবু মিয়া (৪৫), আফজল মিয়া (৩২), আবুল হোসেন (৩০), কাবিল হোসেন (২৫), ফয়েজ উদ্দিন (১৫), ফাহিম উদ্দিন (১২), সবুজ মিয়া (৮) ও সরলা বিবি (৪৫) গুরুতর আহত হয়। আহতদের মধ্যে লেবু মিয়া ও আফজল মিয়াকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করা হয়েছে। বাকীদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com