শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

রেনেসাঁ ট্রেনিং ইনস্টিটিউটের কম্পিউটার ও পল্লী চিকিৎসক কোর্সের সদনপত্র বিতরণ

  • আপডেট টাইম মঙ্গলবার, ৯ আগস্ট, ২০১৬
  • ৭৭৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড অধিভূক্ত রেনেসাঁ ট্রেনিং ইনস্টিটিউট কর্তৃক আয়োজিত কম্পিউটার ও পল্লী চিকিৎসক কোর্সের সদনপত্র বিতরণ ও জঙ্গি বিরোধী আলোচনা সভা গতকাল হবিগঞ্জ প্রেসক্লাব ভবনে অনুষ্ঠিত হয়েছে।
রেনেসাঁ ট্রেনিং ইনস্টিটিউটের ব্যবস্থাপনা পরিচাল আবু নাসের মোঃ শাহীনের সভাপতিত্বে ও জয়নাল আবেদীন রাসেলের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা পরিষদ প্রশাসক ডাঃ মুশফিক হুসেন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন, সিভিল সার্জন ডাঃ দেবপদ রায়, জেলা পরিষদের প্রধনা নির্বাহী মোঃ কদ্দুছ আলী সরকার, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, সদর থানার ওসি তদন্ত ফয়সাল আতিক, মটর মালিক গ্র“পের সভাপতি এডঃ সামছু মিয়া চৌধুরী, মাওলানা আনোয়ার আলী, ক্বারী মিজানুর রহমান চৌধুরী, আব্দুল মান্নান, রুবেল আহমেদ, আব্দুর রউফ প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে ডাঃ মুশফিক হুসেন চৌধুরী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, রেনেসাঁ ট্রেনিং ইনস্টিউটর কর্তৃক আপনারা যে শিক্ষা গ্রহণ করেছেন তা গ্রামীণ জনগোষ্টির মাঝে ছড়িয়ে দিন। আশরা করি আপনাদের দ্বারা মানুষের স্বস্থ্যে সেবার উন্নত হবে।
ডাঃ মুশফিক হুসেন চৌধুরী রেনেসাঁ ট্রেনিং ইনস্টিটিউটের ভূয়সি প্রসংশা করে বলেন, জঙ্গি ও সস্ত্রাস একটি জাতীয় সমস্যা। এই সমস্যা সমাধনে সকলকে এক যোগে কাজ করতে হবে। ইতিমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জঙ্গিবাদ ও সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহণ করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com