শনিবার, ১৭ অগাস্ট ২০১৯, ০৫:১০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
সদর উপজেলার যমুনাবাদে গৃহবধূর রহস্যজনক মৃত্যু চুনারুঘাটে চোরাই সেগুন কাঠ উদ্ধার যুক্তরাজ্যে হবিগঞ্জবাসীর উদ্যোগে ঈদ পূনর্মিলনী “আনন্দ সন্ধ্যা” নবীগঞ্জের বনকাদিপুর আমজাদ ॥ আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আর নেই বঙ্গবন্ধু ছিলেন আধুনিক বাংলার স্বপ্নদ্রষ্টা ॥ এমপি আবু জাহির নবীগঞ্জে বিষাক্ত সাপের কামড়ে গৃহবধু আহত সীমেরগাঁও গ্রামে সংঘর্ষে টেটাবিদ্ধ ২ জনসহ আহত ১০ সৌদি আরবের জেদ্দা কনস্যুলেট এর উদ্যোগে জাতীয় শোক দিবস পালন ॥ বিশেষ অতিথি হিসাবে মন্ত্রী মাহবুব আলীর যোগদান মাধবপুরে সাজাপ্রাপ্ত দুই আসামী গ্রেপ্তার নবীগঞ্জ উপজেলা ও পৌর জাতীয় পার্টির ঈদ পুনর্মিলনী অনুষ্টিত
মাইক্রোসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ

মাইক্রোসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ

স্টাফ রিপোর্টার ॥ ঢাকা-সিলেট মহাসড়কের আলামিন সিএনজি গ্যাস পাম্প থেকে একটি নোহা গাড়িসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ। এ সময় নিষিদ্ধ ৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩৫ হাজার টাকা জব্দ করা হয়।
আটককৃতরা হল, চুনারুঘাট উপজেলার রাণীকোট গ্রামের মৃত আব্দুর রউফের পুত্র শামীম (২৫) ও পৌর এলাকার বড়াইল গ্রামের আব্দুস সমেদের পুত্র হানিফ উল্লা (৪৫)। গতকাল শুক্রবার রাত ৯টায় ডিবি পুলিশের এসআই সুদ্বিপ রায় ও ইকবাল বাহারের নেতৃত্বে একদল পুলিশ তাদের আটক করে। এ সময় একটি নোহা (ঢাকা মেট্রো-ট-১৪-০৫৫৯) জব্দ করা হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com