শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার

নবীগঞ্জের পৌর কাউন্সিলর জাকির হোসেনের বহিস্কারাদেশ স্থগিত

  • আপডেট টাইম শুক্রবার, ৫ আগস্ট, ২০১৬
  • ৪৪৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর ও নবীগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জাকির হোসেনের সাময়িক বহিস্কারাদেশ স্থগিত করেছেন সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগ। জাকির হোসেনের হাইকোর্টে দায়ের করা পিটিশনের প্রেক্ষিতে বিচারপতি কামরুল ইসলাম সিদ্দিকী ও বিচারপতি রাজিক আল জলিল এর দ্বৈত বেঞ্চ গত ২ জুলাই সাময়িক বহিস্কারাদেশের বিরুদ্ধে স্থগিতাদেশ প্রদান করেন। এতে করে জাকির হোসেনের কাউন্সিলর পদ বহাল রইল।
উল্লেখ্য যে, নবীগঞ্জের জ্যোৎস্না হত্যা মামলার চার্জশীটভূক্ত আসামী হওয়ায় নবীগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ জাকির হোসেনকে স্থানীয় সরকার (পৌরসভা) আইন ২০০৯ এর ৩১ ধারা এর ১ উপ-ধারা মোতাবেক স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ সচিব মোঃ আবদুর রউফ মিয়া স্বাক্ষরিত এক পত্রে সাময়িকভাবে বহিস্কারের আদেশ প্রদান করা হয়। এ বরখাস্ত আদেশের বিরুদ্ধে জাকির হোসেন বিজ্ঞ হাইকোর্টে রীট পিটিশন দায়ের করেন। এরই প্রেক্ষিতে সাময়িক বরখাস্তের আদেশ স্থগিত করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com