শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জের রায়পুরে ৪ সন্তানের জননীকে পিটিয়ে আহত

  • আপডেট টাইম শুক্রবার, ৫ আগস্ট, ২০১৬
  • ৩৫৮ বা পড়া হয়েছে
Exif_JPEG_420

নবীগঞ্জ সংবাদদাতা ॥ জোড় পূর্বক জমির পানি ছাড়তে বাঁধা দেয়ায় অতর্কিত হামলায় আহত হয়েছেন রুনা বেগম (৪৫)। গুরুতর আহত অবস্থায় তাকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের ৯নং ওয়ার্ড রায়পুর গ্রামে।
আহত সুত্রে জানা যায়, ওই গ্রামের মোঃ ইসরাফ উদ্দিনের ফসলি জমির পানি জোড় পূর্বক নালা করে নেয়ার চেষ্টা করেন একই গ্রামের হাশদ আলীর পুত্র মোঃ নুনু মিয়া। এতে জমির মালিক মোঃ ইসরাফ উদ্দিনের স্ত্রী রুনা বেগম বাঁধা দেয়ায় ক্ষিপ্ত হয়ে তার উপর হামলা চালায় নুনু মিয়া। এতে রুনা বেগম গুরুতর আহত হন। রুনা বেগম জানান সে আমাকে মারধোর করে ও শ্লীলতাহানীর চেষ্টা চালায়। এ ঘটনায় আহত পরিবারের ও এলাকাবাসী প্রশাসেনর তদন্ত মূলক আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবী জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com