বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

আজমিরীগঞ্জের ১১ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন এমপি মজিদ খান

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০১৬
  • ৬২২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আজমিরীগঞ্জের হিলিপ ও হিমলিপ প্রকল্পের আওতায় প্রায় ১১ কোটি টাকা ব্যয়ে ১০ কিলোমিটার রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে প্রকল্পের আওতায় শরীফ উদ্দিন সড়ক থেকে নোয়াগড় ৩ কিলোমিটার রাস্তা ও নোয়াগড় বাজারের দোকান সেড এবং বদলপুর বাজার দোকান সেডসহ আজমিরীগঞ্জ থেকে পাহাড়পুর রাস্তার বদলপুর অংশের প্রায় ৭ কিলোমিটার নির্মিত কাজের উদ্বোধন করেন সংসদ সদস্য অ্যাডভোকেট আব্দুল মজিদ খান। এ উপলক্ষে নোয়াগড় বাজারে আয়োজিত সভায় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সিরাজ মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথির রাখেন এমপি অ্যাডঃ আব্দুল মজিদ খান এমপি। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ আতর আলী মিয়া, রোকসানা আক্তার শিখা, এলজিইডির জেলা নির্বাহী প্রকৌশলী আবু জাকির সেকেন্দার, সিনিয়র প্রকৌশলী বিপ্লব পাল, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মর্তুজ আলী, উপজেলা বিআরবিডির চেয়ারম্যান নজমুল হাসান, সাবেক চেয়ারম্যা আব্দুল কাদির সামছু, হিলিপের জেলা প্রকল্প সমন্বয়কারী সোরাব আলী, উপজেলা প্রকৌশলী আব্দুল হাননান, হিলিপের উপজেলা প্রকল্প সমন্বয়কারী সুবধ কুমার, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শ্রচীন্দ্র গোপ, ইউপি সদস্য শাহজাহান মিয়া প্রমুখ। অনুষ্ঠান শেষে হিলিপ প্রকল্পের সম্পাদিত রাস্তার এলসিএসের ১৪০ জন সদস্যদের মধ্যে রাস্তার উন্নয়ন কাজের লভ্যাংশের ৮ লাখ ৯৬ হাজার টাকা বিতরণ করা হয়।
বিকেলে এমপি আব্দুল মজিদ খান হিলিপ ও হিমলিপ প্রকল্পের বদলপুর বাজার দোকান সেডসহ আজমিরীগঞ্জ থেকে পাহাড়পুর রাস্তার বদলপুর অংশের প্রায় ৭ কিলোমিটার নির্মিত কাজের উদ্বোধন করেন। পরে বদলপুর বাজারে ইউপি চেয়ারম্যান সুশেনজিৎ চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি অ্যাডভোকেট আব্দুল মজিদ খান। এছাড়াও নোয়াগড়ের অনুষ্ঠানের অন্যান্য অতিথিবৃন্দসহ উপজেলা উপ-সহকারী প্রকৌশলীসহ প্রকল্পের কর্মকর্তা কর্মচারীসহ স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উদ্বোধনীয় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি আব্দুল মজিদ খান বলেন, বর্তমান সরকার উন্নয়ন বান্ধব সরকার। এ সরকারের আমলে আমি আজমিরীগঞ্জের সর্ব্বোচ উন্নয়ন করেছি। এই উন্নয়নের ধারা বাহিকতা অব্যাহত থাকবে। তিনি বলেন, সরকারের উন্নয়ন বাধাগ্রস্থ করার জন্য একটি মহল বার বার অরাজকতা সৃষ্টির পায়তারা করছে। সকলে মিলে তাদের প্রতিহত করতে হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com