শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জে পানসী রেস্টুরেন্টের নামে প্রতারণার চেষ্টা ॥ থানায় জিডি পৌরসভায় অভিযোগ ॥ “কয়েকজন চাকুরীচ্যুত কর্মচারী প্রতারণা করছে”

  • আপডেট টাইম রবিবার, ৩১ জুলাই, ২০১৬
  • ৬৮৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সিলেট মহানগরীর ঐতিহ্যবাহী খাবার হোটেল পানসী রেস্টুরেন্ট এর নাম ব্যবহার করে হবিগঞ্জে একটি রেস্টুরেন্ট চালু করা হয়েছে। সিলেটের পানসী রেস্টুরেন্ট এর মতোই খাবার আইটেম সিলেক্ট করে ইতিমধ্যে লিফলেটও বিতরণ করা হয়েছে। শহরের পুরাতন পৌরসভা রোডে আগামীকাল সোমবার থেকে এ খাবার হোটেল চালু করার কথা। সিলেটের পানসী হোটেলের মালিকপক্ষ তাদের নাম ব্যবহার করে হবিগঞ্জে হোটেল প্রতিষ্ঠার নামে প্রতারণা করায় ইতিমধ্যে হবিগঞ্জ পৌরসভায় একটি অভিযোগ দাখিল করেছেন। ওই অভিযোগে হবিগঞ্জে পানসী রেস্টুরেন্ট এর নামে কোনো ট্রেড লাইসেন্স না দেয়ার জন্য অনুরোধ করা হয়েছে। একই ধরনের অভিযোগ দেয়া হয়েছে হবিগঞ্জের ভ্যাট অফিস ও ইনকাম ট্যাক্স অফিসে। হবিগঞ্জ সদর মডেল থানা কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করা হলে হবিগঞ্জের পানসী রেস্টুরেন্ট এর মালিকপক্ষকে থানায় ডেকে নিয়ে যাওয়া হয়। সিলেটের পানসী রেস্টুরেন্টের মালিকপক্ষের অভিযোগের বিষয়টি তাদেরকে অবগত করা হয়। গত বৃহস্পতিবার হবিগঞ্জে পানসী রেস্টুরেন্ট এর সামনে থেকে সকল সাইনবোর্ড, ব্যানার ফেস্টুন সরিয়ে ফেলা হয়। কিন্তু এর একদিন পর গত শুক্রবার আবারও পানসী রেস্টুেেরন্ট এর নামে লিফলেট বিতরণ করা হয় শহরে। রেস্টুরেন্ট এর সামনে লাগানো হয়েছে সাইনবোর্ড। এ ব্যাপারে সিলেটের পানসী রেস্টুরেন্ট এর মালিক আবু বকর জানান- আমাদের রেস্টুরেন্ট এর নামে ট্রেড মার্কস রয়েছে। আমরা নিয়মিত সরকারকে ট্যাক্স দেই, ভ্যাট দেই। বৃহত্তর সিলেটে পানসী রেস্টুরেন্টকে সবাই এক নামে চিনেন। আমাদের নাম ব্যবহার করে কেউ প্রতারণা করলে তা হবে আইনের লংঘন। আমরা আইনগতভাবে ও সামাজিকভাবে এর প্রতিকার চাইব। কেউ আমাদের নাম ব্যবহার করে প্রতারণা করলে স্থানীয় মানুষও এর প্রতিবাদ করতে পারেন। হবিগঞ্জ শহরে পানসী রেস্টুরেন্ট এর কোনো শাখা নেই উল্লেখ করে তিনি জানান-কয়েকজন চাকুরীচুত্য কর্মচারী আমাদের নাম ব্যবহার করে হবিগঞ্জে প্রতারণার চেষ্টা করছে। এ ব্যাপারে সিলেট পানসী রেস্টুরেন্ট এর লিগ্যাল এডভাইজার এডঃ তাজ উদ্দিন জানান-আমরা ইতিমধ্যে হবিগঞ্জ শহরে প্রতারণার মাধ্যমে গড়ে তুলা পানসী রেস্টুরেন্ট এর মালিক পক্ষকে লিগ্যাল নোটিশ দিয়েছি। লিগ্যাল নোটিশের জবাব সন্তুষ্টজনক না হলে পরবর্তীতে আইনগত পদক্ষেপ নেয়া হবে। গতকাল পৌরসভায় যোগাযোগ করা হলে-ট্রেড লাইসেন্স শাখা থেকে জানানো হয় গতকাল পর্যন্ত পানসী রেস্টুরেন্টকে কোনো ট্রেড লাইসেন্স দেয়া হয়নি। ফলে ট্রেড লাইসেন্স ছাড়াই উদ্বোধন হতে যাচ্ছে হোটেলটি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com