শুক্রবার, ২৯ মে ২০২০, ০৬:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
ভারতীয় নাগরিকের পিটুনীতে বাংলাদেশী খুন ॥ লাশের অপেক্ষায় স্বজনরা বানিয়াচংয়ের বিভিন্ন বাজারে সেনাবাহিনীর জনসচেতনতামূলক প্রচারাভিযান শ্রীমঙ্গলে ৬৭ টি মামলায় ৭৫ হাজার টাকা জরিমানা নবীগঞ্জে সরকারের অর্থ সহায়তার তালিকায় নারী কাউন্সিলরের পরিবারের ৬ সদস্যের নাম শচীন্দ্র লাল সরকারের সমাধীতে জেলা সিপিবি, উদীচী, কিবরিয়া ফাউন্ডেশন, সচেতন নাগরিক কমিটি ও মাতৃছায়া কেজি এন্ড হাইস্কুলের পুষ্পস্তবক অর্পন দৈনিক খোয়াই পত্রিকার সার্কুলেশন ম্যানেজার সাইফুলের পিতার ইন্তেকাল নবীগঞ্জে ভাতিজার হাতে চাচা খুন শ্রীমঙ্গলে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে শ্রীমঙ্গল পৌরসভার কাউন্সিলর আব্দুল আহাদের মৃত্যু বানিয়াচঙ্গের হাওর থেকে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার হবিগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১
বাহুবলের কাপড় ব্যবসায়ী ২ দিন ধরে নিখোঁজ

বাহুবলের কাপড় ব্যবসায়ী ২ দিন ধরে নিখোঁজ

স্টাফ রিপোর্টার ॥ নরসিংদির বাবুর হাটে কাপড় কিনতে গিয়ে নিখোঁজ হয়েছেন বাহুবল উপজেলার এখলাছ মিয়া নামের এক ব্যবসায়ী। তিনি নন্দনপুর গ্রামের রইছ আলীর পুত্র এবং নন্দনপুর বাজারের মায়ের দোয়া বস্ত্রালয়ের মালিক।
তার পারিবারিক সূত্রে জানা যায়, গত শুক্রবার ভোরে দোকানের কাপড় কিনতে নরসিংদির বাবুর হাটের উদ্দেশ্যে রওয়ানা হন। এরপর থেকে আর তার কোন খোঁজ পাওয়া যাচ্ছেনা। কেউ তার সন্ধান পেলে ০১৭৪৮৯৮২৮৫০ নম্বরে যোগাযোগ করার জন্য তার পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।
এ ব্যাপারে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ফয়সল আতিক জানান, তার পরিবারের পক্ষ থেকে এখনো কোন অভিযোগ বা জিডি করেননি। তবে আমাদের পক্ষ থেকে তার সন্ধানের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com