বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

শহরে আটক শিশু নির্যাতনকারী শাহ আলমসহ ২ জনকে কারাগারে প্রেরণ

  • আপডেট টাইম শুক্রবার, ২৯ জুলাই, ২০১৬
  • ৪২৩ বা পড়া হয়েছে

কাজী মিজানুর রহমান ॥ হবিগঞ্জ শহরের গরুর বাজার (খাদ্য গোদাম রোড) এলাকায় আব্দুল আলীর কলোনীতে মোবাইল চুরির অপরাধে তিন শিশুকে হাত-পা বেঁধে নির্যাতনকারী শাহ আলমসহ আটক ২ জন কারাগারে প্রেরণ করা হয়েছে। এ গতকাল বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরণ করা হয়। বিকেলে শাহ আলমকে সাত দিনের রিমান্ডে আনতে আদালতে আবেদন করেছে পুলিশ। এদিকে, নির্যাতনের ঘটনায় আহত শিশু রুবেলের মা রেজিয়া আক্তার বাদী হয়ে সদর থানায় চার জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছেন।
উল্লেখ্য, গরুর বাজার এলাকার কলোনীর ভাড়াটিয়া রুবেল (১০), রনি (১০) ও মাহিনকে (৭) গত বুধবার সকালে কলোনীর একটি ঘরে মোবাইল চুরির অপরাধে হাত-পা বেঁধে মারধর করে মালিক আব্দুল আলীর পুত্র শাহ আলম। এ সময় ওই শিশুরা চিৎকার শুরু করলে আশপাশের লোকজন এগিয়ে ভিড় জমায়। কিন্তু কেউ কোনো প্রতিবাদ করেনি। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় সদর মডেল থানার পুলিশ। পরে পুলিশ শিশুদের উদ্ধার করে থানায় নিয়ে আসে। শিশুদের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় তাদের অভিভাবকদের জিম্মায় দেয়া হয়। বিষয়টি গণমাধ্যমে প্রকাশ হলে দায়িত্বে অবহেলার অভিযোগে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে সদর থানার এসআই রাজকুমারকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়। বুধবার রাতে অভিযান চালিয়ে পুলিশ শাহ আলমকে আটক করে। পরে রাত ১টার দিকে শাহ আলমের সহযোগি সাহিদা বেগম ও তার পুত্র রিপনকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে সদর থানার ওসি মোহাম্মদ নাজিম উদ্দিন জানান, গ্রেফতারকৃত শাহ আলমের সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হয়েছে। পুলিশ আরো জানায়, শাহ আলম ঘটনার সাথে জড়িত থাকার কথা প্রাথমিকভাবে স্বীকার করেছে। রিমান্ডে আনা হলে আরো তথ্য উদঘাটন হবে।
উল্লেখ্য শাহ আলম নিজেকে যুবদল কর্মী দাবি করে। সম্প্রতি মাদক মামলায় সে কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছে। হবিগঞ্জে শিশু নির্যাতনের এ ঘটনায় সর্বত্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com