বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

জঙ্গি বিরোধী সমাবেশে এমপি আবু জাহির ॥ জঙ্গিবাদ প্রতিরোধে সামাজিক আন্দোলন গড়ে তুলুন

  • আপডেট টাইম শনিবার, ২৩ জুলাই, ২০১৬
  • ৪৫৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, জঙ্গিবাদকে না বলুন। আর জঙ্গিবাদ প্রতিরোধে সামাজিক আন্দোলন গড়ে তুলুন।
গতকাল শুক্রবার পবিত্র মদীনা মনোয়ারা ও শোলাকিয়া ঈদগাহসহ দেশের বিভিন্ন স্থানে বোমা হামলা ও জঙ্গি হামলার প্রতিবাদে আহলে সুন্নাত ওয়াল জামাত সমন্বয় পরিষদ হবিগঞ্জের উদ্যোগে বিক্ষোভ মিছিল শেষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এমপি আবু জাহির আরও বলেন, ইসলাম জঙ্গিবাদকে সমর্থন করে না। সমাজের কিছু বিপথগামী মানুষ আমাদের যুব সমাজকে ভুল বুঝিয়ে জঙ্গিবাদের মতো জঘন্য কাজে জড়াতে চায়। এ থেকে সবাইকে সতর্ক থাকতে হবে। তিনি বলেন, এর বিরুদ্ধে আমাদের আলেম সমাজকে গুরুত্ব দিয়ে কাজ করতে হবে। তাহলে সরকার সহজেই জঙ্গি দমনে পুরোপুরি সফল হতে পারবে।
এমপি আবু জাহির আরও বলেন, পবিত্র মদিনা শরীফে সন্ত্রাসীরা বোমা হামলা করে প্রত্যেক ঈমানদার মুসলামানের অন্তরে আঘাত করেছে। যারা ইসলামের নাম নিয়ে সন্ত্রাসী কাজ করে তারা প্রকৃত মুসলমান নয়।
বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রসাশকের কার্যলয়ে সামনে নিমতলায় আলহাজ্ব মোঃ রইছ মিয়ার সভাপতিত্বে সহস্রাধিক জনতার অংশগ্রহণে বিশাল প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। অধ্যক্ষ মাওলানা গোলাম সারোয়ার ও মাওলানা কাজী এমএ জলিলের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মোঃ মাহবুবুর রহমান আউয়াল, হবিগঞ্জ আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ মোঃ ফারুক মিয়া, শাহপরান মাদ্রাসার সুপার মাওলানা মহিউদ্দিন আহমেদ, কেন্দ্রীয় সুন্নী জামে মসজিদের খতিব মুফতি আব্দুল মজিদ পিরোজপুরী। অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মাওলানা ফরিদ আহমদ, মাওলানা আব্দুল মুছাব্বির, মাওলানা আব্দুস সহিদ, মাওলানা কাজী নাজমুল হোসেন, মাওলানা মুফতি আলমগীর হোসেন, মুফতি তাহির উদ্দিন সিদ্দিকী, হাফেজ এবাদুল হক চৌধুরী, মাওলানা ইব্রাহিম খলিল, মাওলানা তৈয়ব আলী, মোঃ নুরুল আমীন ওসমান, মাওলানা আমিনুল হক, মাওলানা আবুল বাশার, মাওলানা ফরিদ উদ্দিন মাসুদ প্রমুখ। সমাবেশে বক্তারা জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সর্বস্তরের জনগণের প্রতি আহবান জানান। পরে বিশ্ব মুসলিমের শান্তি কামনা করে মিলাদ ও মোনাজাত পরিচালনা করেন হবিগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহের খতিব মাওলানা গোলাম মোস্তফা নবীনগরী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com