বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

চেয়ারম্যান তনয়া শ্রীমতি ভবানী চক্রবর্তী আমন্ত্রণে হবিগঞ্জ পৌর মেয়র দিলীপ দাসের সম্মাননা

  • আপডেট টাইম শুক্রবার, ২২ জুলাই, ২০১৬
  • ৩১৪ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ ভারতের আসাম প্রদেশের শিলচর জেলার আইজিপি শ্রী সন্তোষ চক্রবর্তীর স্ত্রী শ্রীমতি ভবানী চক্রবর্তীর আমন্ত্রণে হবিগঞ্জ পৌর সভার ভারপ্রাপ্ত মেয়র দিলীপ দাসকে সারম্ভরে উত্তরীয় পরিয়ে সম্মাননা প্রদর্শন করেন। অতঃপর হবিগঞ্জ পৌরসভার পক্ষে ভারপ্রাপ্ত মেয়র দিলীপ দাস কর্তৃক শ্রী সুরেশ বিশ্বাস মহোদয়ের প্রতিকৃতিতে শ্রদ্ধাজ্ঞাপন করেন। সভায় মিসেস চক্রবর্তী অতীত ইতিহাস স্মৃতি ও তার বাবার রাজনৈতিক জীবনের সংক্ষিপ্ত তথ্য ও ছোট বেলার অনেক স্মৃতি বিজরিত কথা বলতে আবেগ তারিত হয়ে পড়েন। আর বলেন বাবা ছিলেন ১৯৩৯ খ্রীঃ সনে নির্বাচিত হবিগঞ্জ মিউনিসিপ্যালিটির চেয়ারম্যান ও কংগ্রেসী নেতা। নানা সংগ্রামের মধ্য দিয়ে জীবন অতিবাহিত হয়েছে। দেশ বিভাগের সময় ভারতে শিলচর শহরে বসবাস করেন। জীবনের শেষ দিন পর্যন্ত কংগ্রেসের সদস্য হিসাবে জন মানুষের জন্য কাজ করে যান।
উল্লেখ্য যে, শ্রীমতি ভবানী চক্রবর্তী সাহিত্য জগতে বিরাজ করে বেশ কিছু গল্প ও প্রবন্ধ রচনা করে। চলমান সময়েও কংগ্রেসের সদস্য হয়ে সাধারণ মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com