মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

হবিগঞ্জে নতুন কালচারাল অফিসার অসিত বরণ দাশ গুপ্ত’র যোগদান

  • আপডেট টাইম বুধবার, ২০ জুলাই, ২০১৬
  • ৩৭০ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ শিল্পকলা একাডেমির জেলা কালচারাল অফিসার পদে যোগদান করলেন অসিত বরণ দাশ গুপ্ত। বাংলাদেশ শিল্পকলা একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকী স্বাক্ষরিত অফিস আদেশের প্রেক্ষিতে তাঁকে সিলেট থেকে হবিগঞ্জে বদলি করা হয়। গত ১৭ জুলাই হবিগঞ্জের জেলা প্রশাসক সাবিনা আলমের নিকট তিনি যোগদানপত্র প্রদানের মাধ্যমে হবিগঞ্জের জেলা কালচারাল অফিসারের দায়িত্ব গ্রহণ করেন।
হবিগঞ্জ শিল্পকলা একাডেমি প্রতিষ্ঠার পর থেকে পূর্ণ দায়িত্বপ্রাপ্ত কোনো অফিসার ছিলেন না। অসিত বরণ দাশ গুপ্তই হবিগঞ্জ জেলা শিল্পকলা একাডেমির প্রথম পূর্ণ দায়িত্বপ্রাপ্ত কোনো জেলা কালচারাল অফিসার। তাঁর পূর্ববর্তী কর্মস্থল সিলেট জেলা শিল্পকলা একাডেমিতে একই পদে দায়িত্ব পালনকালীন সময়ে তিনিই গত ০৩/০৯/২০১৪ তারিখ থেকে হবিগঞ্জের অতিরিক্ত দায়িত্ব পালন করেছেন। জেলা প্রশাসক সাবিনা আলম হবিগঞ্জের শিল্প-সংস্কৃতিকে চাঙ্গা করার আহ্বান জানিয়ে যোগদানের সময় নতুন কর্মকর্তাকে স্বাগতম জানান। এদিকে হবিগঞ্জের শিল্প-সংস্কৃতির বিকাশে জেলা কালচারাল অফিসার পদে অসিত বরণ দাশ গুপ্ত যোগদান করায় সম্মিলিত সাংস্কৃতিক জোট হবিগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক অনিরুদ্ধ কুমার ধর বলেন হবিগঞ্জ জেলার সুনিয়ন্ত্রিত শিল্প সংস্কৃতি চর্চা বিকাশে যথাযথ ভূমিকা রাখবেন।
বাংলাদেশ গ্র“প থিয়েটার ফেডারেশনের সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) জালাল উদ্দিন রুমি বলেন দেরি করে হলেও হবিগঞ্জ জেলা শিল্পকলা একাডেমী এখন থেকে একটি পূর্ণাঙ্গ কার্যক্রমের দিকে যাবে এবং জেলার সকলস্তরের মানুষকে নিয়ে শিল্প সংস্কৃতির বিকাশে সমন্বিত প্রয়াসে এগিয়ে যাবেন।
নবাগত জেলা কালচারাল অফিসার অসিত বরণ দাশ গুপ্তের গ্রামের বাড়ি হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার দুর্গাপুরে। নতুন কর্মস্থল নিজ জেলা হবিগঞ্জে তার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের লক্ষ্যে রাজনৈতিক, প্রশাসনিক, সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গণের সকলের সহযোগিতা ও আশীর্বাদ কামনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com