বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

পইলে পরকীয়া প্রেমে বাঁধা দেয়ায় গৃহবধুকে পিঠিয়ে আহত

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৯ জুলাই, ২০১৬
  • ৩৯৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার পইল গ্রামে পরকীয়া প্রেমে বাঁধা দেয়ায় অঞ্জনা বেগম (২০) নামের এক গৃহবধুকে পিঠিয়ে আহত করেছে তার স্বামী। গতকাল সোমবার সকালে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত সুত্রে জানা যায়, অঞ্জনার স্বামী এখলাছ মিয়া একই গ্রামের জনৈক যুবতীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। বিষয়টি জানতে পেরে অঞ্জনা বাঁধা দেয়। এ নিয়ে তাদের দাম্পত্য জীবনে কলহের সৃষ্টি হয়। গতকাল ওই সময় একই কারণে অঞ্জনাকে তার স্বামী এখলাছ পিঠিয়ে আহত করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com