শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

সনদপত্র বিতরণকালে এমপি কেয়া চৌধুরী ॥ ঘরে ঘরে ক্ষুদ্র শিল্প গড়তে নারীরা এগিয়ে আসছে

  • আপডেট টাইম সোমবার, ১৮ জুলাই, ২০১৬
  • ৩৩৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের বাদকাশেরা গ্রামে এক মাস মেয়াদী পোষাক তৈরীর উপর যুব প্রশিক্ষণ কোর্সের সমাপনীতে সনদপত্র বিতরনী অনুষ্ঠানে এমপি কেয়া চৌধুরী বলেছেন, চাকুরীর জন্য দেশ-বিদেশে ঘুরতে হবে না। প্রশিক্ষণ নিয়ে ঘরে বসেই ক্ষুদ্র শিল্প গড়ে তুলুন। তিনি বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার ঘরে ঘরে শিল্প গড়ে তুলতে চায় বলেই গ্রামে গ্রামে প্রশিক্ষণ কোর্স করানো হচ্ছে। তাই অতিসহজে বেকার নারীরা সেলাইসহ নানা বিষয়ের উপর প্র্রশিক্ষণ নিতে পারছে। নারীরা ও উৎসাহিত হয়ে শিল্প গড়ে তুলতে এগিয়ে আসছে। এমপি কেয়া চৌধুরী বলেন, চিন্তার কারণ নেই। যেখানে বেকার নারী সেখানেই প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে।
নবীগঞ্জ উপজেলা যুব উন্নয়ন অফিস কর্তৃক আয়োজিত সনদপত্র বিতরণকালে উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তাম নিরুল ইসলাম, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি গজনাইপুর ইউনিয়নের চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুল, সাংগঠনিক সম্পাদক রেজভী আহমেদ খালেদসহ আওয়ামী পরিবারের নেতাকর্মী, এলাকার তৃণমূল লোকেরা উপস্থিত ছিলেন। আলোচনা শেষে এমপি কেয়া চৌধুরী প্রশিক্ষণ নেয়া বেকার ৩০ নারীর মধ্যে সনদপত্র বিতরণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com