বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

শহরে বিয়ে অনুষ্ঠানে প্রেমিকার সাথে দেখা করতে এসে ইভটিজিংয়ের অভিযোগে যুবক ধরাশায়ী

  • আপডেট টাইম শনিবার, ১৬ জুলাই, ২০১৬
  • ৪২৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরে ২নং পুলে বিয়ে অনুষ্টানে প্রেমিকার সাথে দেখা করতে এসে ইভটিজিংয়ের অভিযোগে সিলেট কৃষি বিদ্যালয়ের ছাত্র আলী নুর খান (২৪) ধরাশায়ী হয়েছে। পরে গণধোলাই দিয়ে তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে। গতকাল শুক্রবার দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। আলী নুর জানান, ৩ বছর আগে একই বিশ্ববিদ্যালয়ের ছাত্রী বানিয়াচং উপজেলা সদরের নন্দিপাড়া গ্রামের আবু মিয়ার কন্যা ইরফাত জাহান কেয়ার সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তাদের প্রেম গভীর থেকে গভীরে চলে যায়। গতকাল ওই সময় কেয়ার এক আত্মীয়ের বিয়ের অনুষ্ঠান ছিল স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে। সকালে ফোনে কেয়া আলী নুরকে হবিগঞ্জ এসে তার সাথে দেখা করতে বলে। কেয়ার কথা মতো সে ওই সময় কমিউনিটি সেন্টারে আসে। এক পর্যায়ে বিয়ের অনুষ্টানের ফাঁকে দুজনকে কথা বলতে দেখে কেয়ার স্বজনদের সন্দেহ হলে তাকে আটক করে মারধর করে তারা নিজেই পুলিশে সোপর্দ করে। কেয়ার মামা পুলিশ সদস্য হওয়ায় তাকে থানায় নিয়ে যাওয়া হয় বলে জানান আলী নুর। দীর্ঘ সময় থানায় আলী নুর আটক থাকার পর কেয়া থানায় এসে পুলিশকে জানায়, সে ইভটিজিং করেনি। আমার সাথে দেখা করতে এসেছিল। পরে দীর্ঘ নাটকিতার পর রাত ১০টায় তাকে ছেড়ে দেয়া হয়।
এ ব্যাপারে ওসি মোঃ নাজিম উদ্দিন জানান, বিষয়টি মিমাংসা হওয়ায় মুচলেকা রেখে তাকে ছেড়ে দেয়া হয়েছে। আজ শনিবার তার ফাইনাল পরীক্ষা আছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com