বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

বৃন্দাবন কলেজ এক্স স্টুডেন্ট এসোসিয়েশন ইউকে কার্যকরী পরিষদ পুণর্গঠিত

  • আপডেট টাইম শুক্রবার, ১৫ জুলাই, ২০১৬
  • ৯১১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান বৃন্দাবন সরকারি কলেজের যুক্তরাজ্যে বসবাসরত প্রাক্তণ ছাত্রছাত্রীদের সমন্বয়ে গঠিত ‘বৃন্দাবন গভমেন্ট কলেজ এক্স স্টুডেন্ট এসোসিয়েশন ইউকে’র কার্যকরী কমিটি গঠন করা করা হয়েছে। এ উপলক্ষে গত ১০ জুলাই এক সাধারণ সভা স্থানীয় বিয়া লাউঞ্জ অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ব্যরিস্টার মাহমুদুল হক। সভা পরিচালনা করেন এমএ মুনতাকিম। সভায় সর্বসম্মতিক্রমে আগামী দুই বছরের জন্য সালেহ আজহার খান পাপ্পুকে সভাপতি ও খায়ের জামান জাহঙ্গীরকে সাধারণ সম্পাদক করে কমিটি পুণর্গঠন করা হয়। ৩১ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদের সিনিয়র সহ সভাপতি হিসাবে রয়েছেন- অলিউর রহমান অলি, কোষাধ্যক্ষ জুলফিকার আলম চৌধুরী সুমন, সাংগঠনিক সম্পাদক এবি চৌধুরী অপু, উপদেষ্টা পরিষদে রয়েছেন- ব্যরিস্টার মাহমুদুল হক, নাজমূল আজিজ জুবায়ের, এমএ মুনতাকিম, সিরাজুল ইসলাম সিরাজ, নুর উদ্দিন বুলবুল, দেওয়ান নিয়াজ, সৈয়দ মোস্তাক, ফারুক আহমেদ, আশফাকুল কবীর। অনুষ্ঠানে যুক্তরাজ্যের বিভিন্ন শহরে বসবাসরত বৃন্দাবন কলেজের প্রাক্তণ ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন। আগতদের মাঝে বক্তব্য রাখেন, নজমূল আজিজ জুবায়ের, হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম, সিরাজুল ইসলাম সিরাজ, নুর উদ্দিন বুলবুল, আশফাকুল কবীর, ফারুক আহমেদ, শাহ্ কামাল, লাভলু হুদা, দুলু, ফেরদৌস, সৈয়দ মোস্তাক, এবি চৌধুরী অপু প্রমুখ।
সভায় বক্তারা যুক্তরাজ্যে বসবাসরত বৃন্দাবন কলেজের প্রাক্তণ ছাত্রছাত্রীদের মাঝে পারস্পরিক সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক ও লিয়াজু প্রতিষ্ঠায় এসোসিয়েশন আরও জোরালো এবং বলিষ্ট ভূমিকা রাখবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন।
নবনির্বাচিত সাধারণ সম্পাদক অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের জন্য সবার সহযোগিতা কামনা করেন এবং তাকে মনোনিত করার জন্য উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। নব নির্বাচিত সভাপতি সালেহ আজহার খান পাপ্পু বৃন্দাবন কলেজে যুক্তরাজ্যে বসবাসরত সকল প্রাক্তণ ছাত্রছাত্রীদের সমন্বয়ে হবিগঞ্জের শিক্ষার উন্নয়নে বিশেষ করে বৃন্দাবন কলেজে গরীব ছাত্রছাত্রীদের সহযোগিতার প্রতিশ্র“তি ব্যক্ত করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com