বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

হবিগঞ্জ হাসপাতালে স্বজনহীন এক বৃদ্ধা টাকার অভাবে ঔষধপত্র কিনতে পারছেন না

  • আপডেট টাইম শুক্রবার, ১৫ জুলাই, ২০১৬
  • ৩৫৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ৭০ বছর বয়সী এক বৃদ্ধ মৃত্যুর সাথে লড়ছেন। তার কোন আত্মীয় স্বজন না আসায় হাসপাতালে ভর্তি হলেও টাকার অভাবে ঔষধপত্র কিনতে পারছেন না।
হাসপাতাল সূত্র জানায়, গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে দুই জন লোক তাকে হাসপাতালের জরুরী বিভাগে রেখে ঔষধ আনার কথা বলে চলে যায়। এ সময় তারা খাতাতে এন্টি করে শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ এলাকায় সড়ক দুর্ঘটনায় ওই বৃদ্ধ আহত হয়েছেন। এরপর থেকে তাদেরকে আর পাওয়া যায়নি। নিরূপায় হয়ে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে পুরুষ সার্জারী ওয়ার্ডের মেঝেতে রাখেন। কিন্তু হাসপাতাল থেকে কোন ঔষধপত্র দেয়া হচ্ছে না। রাত ৯টায় হাসপাতালে গিয়ে দেখা যায়, ওই বৃদ্ধ অচেতন অবস্থায় পড়ে আছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com