শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

যুক্তরাজ্য আওয়ামী পরিবারের ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০১৬
  • ৪১৪ বা পড়া হয়েছে

এ রহমান অলি, লন্ডন থেকে ॥ যুক্তরাজ্য আওয়ামী পরিবারের ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। গত ১১ জুলাই ইংল্যান্ডের লাগবরায় কাফে মাস্ রেষ্টুরেন্টে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঈদ পূনর্মিলনী কমিটির প্রধান সমন্বয়ক ও লাগবরা যুবলীগের সভাপতি সিরাজুল ইসলাম। সাবেক ছাত্রনেতা ও সাংস্কৃতিক সংগঠক এ রহমান অলি এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা, হবিগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রীর প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন গ্রেটার ম্যানচেষ্টার আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট মীর গোলাম মোস্তফা, সাবেক ছাত্রনেতা নুরুদ্দিন চৌধুরী বুলবুল, যুক্তরাজ্য যুবলীগের সহ-সভাপতি চৌধুরী ফয়জুর রহমান মোস্তাক, গ্রেটার ম্যানচেষ্টার আওয়ামীলীগের সহ-সভাপতি সৈয়দ মাহমুদুর রহমান, কোরআন তেলাওয়াত করেন গ্রেটার ম্যানচেষ্টার বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক চৌধুরী মুরতাহিন বিল্লাহ জুয়েল প্রমুখ।
IMG_4134

IMG_4135

IMG_4112

IMG_4115

IMG_4123প্রধান অতিথির বক্তব্যে মোতাচ্ছিরুল ইসলাম বলেন, অতীতের ন্যায় সব সময় আমি আপনাদের পাশে আছি এবং থাকব। জনগনের সেবা করার জন্য ইংল্যান্ডের বিলাস বহুল জীবনকে ত্যাগ করে সুদুর বাংলাদেশে অবস্থান করছি আমার হবিগঞ্জের জনগণের পাশে। অনেক সুযোগ থাকা সত্বেও কোনদিন কোন অবৈধ স্বার্থ হাসিল করিনি। এমনকি দল এবং জনগণের স্বার্থে নিজের অনেক সুযোগ সুবিধাকে জলাঞ্জলি দিয়েছি। তাই আগামী উপজেলা নির্বাচনে আমিও আমার সকল প্রবাসী ভাইদের আমার পাশে থাকার প্রত্যাশা করি।
সভার শুরুতে স্বগত বক্তব্য রাখেন লাগবরা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ মাসুক মিয়া ও যুবলীগ নেতা আফজাল বর চৌধুরী। বক্তব্য রাখেন আলী আকবর খান, জাকারিয়া ফেরদৌস, সেকুল আহমেদ, দেলোয়ার হোসেন চৌধুরী হিরু, তছনু বেগ, আবদুল মুকিত, দিপু শেখ, হাসান, মোঃ সেলিম, আবির মিয়া, গাউছুল ইমাম চৌধুরী সুজন, প্রকৌশলী সুশান্ত দাশগুপ্ত, তজম্মুল আলী সরদার, অজিত লাল দাস, আল আমিন মিয়া, দেওয়ান সৈয়দ রব মোর্শেদ, খায়রুজ্জামান জাহাঙ্গীর, আমিনুর রশীদ খোকন, শাহ ফয়েজ।
এছাড়া উপস্থিত ছিলেন লাবলু হুদা চৌধুরী, মোজাম্মেল হক, সৈয়দ দেলোয়ার হোসেন, মোতাব্বির আলী, মামুন খান, ফারছু আহমেদ চৌধুরী, ফারুক আহমেদ, হিরা মিয়া, সামছু মিয়া, ফয়সল চৌধুরী, নাজমুল হোসেন, মহিবুর রহমান, খায়ের আহমেদ, দেওয়ান মোর্শেদ, সোহাগ রহমান, মিজানুর রহমান চৌধুরী, শাহজাহান কবির, লিটন, শাহ রাসেল, রোমেল প্রমুখ।
দুপুর থেকেই ইংল্যান্ডের বিভিন্ন শহর থেকে ঝাকে ঝাকে হবিগঞ্জের তরুনরা অনুষ্ঠানস্থলে আসতে শুরু করেন। সন্ধ্যা নাগাদ হল কানায় কানায় পূর্ন হয়ে যায়। এ যেন বিলেতের মাটিতে একখন্ড হবিগঞ্জ ভেসে উঠে। বহুদিন পর কাছের মানুষের সাথে দেখা হওয়ায় আবেগতারিত হয়ে পরেন। আলোচনা সভা শেষে রাতের খাওয়ার পালা। কাফে মাস্ রেষ্টুরেন্টের মালিক এবং ষ্টাফদের আতিতেয়থায় হবিগঞ্জবাসী মুগ্ধ। পরে মধ্যরাত সাংস্কৃতিক অনুষ্ঠান সবাই উপভোগ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com