শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

পূর্ব কায়স্থ গ্রামে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করলেন এমপি কেয়া চৌধুরী

  • আপডেট টাইম মঙ্গলবার, ১২ জুলাই, ২০১৬
  • ৩৬২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের পূর্ব কায়স্থ গ্রামে প্রায় ৯ লাখ টাকা ব্যয়ে এক কিলোমিটার এলাকাজুড়ে নির্মিত লাইনে ৪৫টি পরিবারে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করেছেন এমপি কেয়া চৌধুরী। এ সময় তিনি বলেন, এখানে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উপহার হিসেবে এ বিদ্যুৎ সংযোগ দিলাম। এখন রয়েছে পূর্ব কায়স্থ গ্রামসহ আশপাশ গ্রামের তৃণমূলের চলার পথ সুগমে বিজনা নদীর উপরে ব্রিজ নির্মাণ। তিনি বলেন, একটি মহল এ ব্রিজ নির্মাণে নানা ষড়যন্ত্র করছে। কোন ষড়যন্ত্রই কাজে আসবে না। সঠিক সময়েই ব্রিজ নির্মাণ হবে। এমপি কেয়া চৌধুরী বলেন, আওয়ামীলীগ সরকার মানেই উন্নয়ন। এ সরকার উন্নয়ন ছাড়া কোন কিছু ভাবে না। তিনি বলেন, এমপি হয়ে আজ থেকে প্রায় ৮ মাস পূর্বে এখানে এসেছিলাম। সে সময়ে লোকজনের দাবী ছিল বিদ্যুৎ। এ দাবী পূরণ হয়েছে। তাই ব্রিজও হবে।
সোমবার বিকেলে পূর্ব কায়স্থ গ্রামে বৃষ্টি উপেক্ষা করে শত শত গ্রামবাসীর উপস্থিতিতে অনুষ্ঠিত উদ্বোধনী সভায় এমপি কেয়া চৌধুরী আরও বলেন, আপনাদের ঘরে ঘরে বিদ্যুতের আলোর ব্যবস্থা করে দিয়েছি। নবীগঞ্জ ও বাহুবলের কোন এলাকাকেই উন্নয়ন বঞ্চিত দেখতে চাই না। আমি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে এনে উন্নয়ন করে দেব। প্রতিশ্র“তি দিয়ে বাস্তবায়নে করছি। আমি চাই আপনাদের দোয়া ও ভালবাসা।
এ সভায় বক্তব্য রাখেন, হপবিস জেনারেল ম্যানেজার মোঃ ছোলায়মান মিয়া, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি গজনাইপুর ইউনিয়নের চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুল, সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, সহ-সভাপতি মুহিদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক রেজভী আহমেদ খালেদ, ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ তোতা মিয়া, আওয়ামীলীগ নেতা শামীম আহমেদ, বঙ্গবন্ধু পরিষদ নেতা বানু লাল দাশ, সন্তান কমান্ড নেতা ডাঃ নিজামুল হক রুমেল, তৌহিন রাজা প্রমুখ। এছাড়াও সভায় আওয়ামী পরিবারের নেতাকর্মী, গ্রামবাসী অংশগ্রহণ করেন।
সভায় উপস্থিত সবাইকে সাথে নিয়ে আনুষ্ঠানিকভাবে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন এমপি কেয়া চৌধুরী। দেশ স্বাধীনের পর থেকে বিদ্যুৎ বঞ্চিত লোকেরা বিদ্যুৎ পেয়ে ও সাথে ব্রিজ নির্মাণের ঘোষণা দেয়ায় এমপি কেয়া চৌধুরীর প্রতি সন্তোষ প্রকাশ করে গ্রামবাসী আনন্দ উল্লাস করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com